সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নিয়ামতপুরে আনন্দ শোভাযাত্রা   

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নিয়ামতপুরে আনন্দ শোভাযাত্রা   

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধিঃ “আমরাই পারি-আমরাই পারবো। কারণ আমাদের আছে স্বপ্নচারী নেত্রী জাতির পিতার যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা” এই স্লোগানকে সামনে রেখে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নওগাঁর নিয়ামতপুর উপজেলায় আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৫ জুন) সকালে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে উপজেলায় এক বর্ণাঢ্য র‍্যালি ও আনন্দ শোভাযাত্রা হয়েছে। সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও স্কুল কলেজের শিক্ষার্থীরা আনন্দ শোভাযাত্রা অংশ নেয়। শনিবার সকাল থেকে বিভিন্ন প্রতিষ্ঠানের লোকজন স্বপ্নের পদ্মা সেতুরৃ উদ্বোধন সম্বলিত ব্যানার হাতে নিয়ে নিয়ামতপুর সরকারি বহুমূখী উচ্চ বিদ্যালয়ে মাঠে এসে জড়ো হয়। সেখান থেকে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠন ব্যানারে আনন্দ শোভাযাত্রা বের হয়ে সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে জেলা অডিটোরিয়ামে পদ্মা সেতু উদ্বোধনের অনুষ্ঠান ভার্চুয়ালি দেখার ব্যবস্থা করে উপজেলা প্রশাসন। এ সময় উপস্থিত ছিলেন,  উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আব্দুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ,ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, থানার অফিসার ইনর্চাজ(ওসি)হুমায়ূন কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা সুভাষ কান্ত সরকার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ সহ বিভিন্ন সংগঠনের নেত্রীবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুদের চাপ সইতে না পেরে বিষপানে যুবকের আত্মহত্যা

  মাসুদ রানা,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: সুদের টাকার চাপ সইতে না পেরে দিনাজপুরের ...