সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / পঞ্চগড়ে কুখ্যাত জিনের বাদশা মিলন ইসলাম গ্রেফতার

পঞ্চগড়ে কুখ্যাত জিনের বাদশা মিলন ইসলাম গ্রেফতার

পঞ্চগড় জেলা প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদা উপজেলা থেকে এক প্রতারক কথিত জিনের বাদশাকে গ্রেফতার করেছে বোদা থানার পুলিশ । মঙ্গবার (৪জুন) রাতে কাজলদিঘী কালিয়াগঞ্জ বাজার এলাকা হতে কুখ্যাত জিনের বাদশা কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কুখ্যাত জিনের বাদশা মোঃ মিলন ইসলাম  (৪৬) বোদা উপজেলার কাজল দিঘি কালিয়াগঞ্জ ইউনিয়নের উৎকুড়া গ্রামের

মৃত আব্দুল আজিজ এর ছেলে। পুলিশের সূত্র থেকে জানা গেছে, গ্রেফতারকৃত আসামী মোঃ মিলন ইসলাম জিনের বাদশা এবং প্রতারক চক্রের একজন সক্রিয় সদস্য। এছাড়াও  মিলন ইসলামসহ প্রতারক চক্রের অন্যান্য সদস্যগণ দীর্ঘদিন যাবৎ মানুষকে সিঙ্গাপুর, ইউএসএ এর ডলারসহ অন্যান্য দেশের মূদ্রা, হুনুমানের পয়সা, নকল স্বর্ণের পুতুল, নকল কষ্টি পাথরের মূর্তি, তক্ষক সহ প্রভৃতি জিনিস দেখিয়ে মানুষের নিকট হতে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে আসতেছিল এবং আত্মসাৎকৃত উক্ত টাকা দিয়ে জায়গা জমি, বিশাল অট্টালিকা নির্মান করে আসতেছিল।

 

এ বিষয়ে মোঃ মহসিন আলী রুবেল নামের এক অভিযোগকারী জানান, ২০২৪ সালের অনুষ্ঠিত ২য় ধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলায় চেয়ারম্যান পদে হেলিকাপ্টার প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারনা শুরু করেন। এমতাবস্থায় গত ২৩ এপ্রিল আসামী মোঃ মিলনসহ প্রতারক চক্রের অন্যান্য সদস্যগণ মোবাইল ফোনে বিভিন্ন কৌশলে বাদীর ব্যক্তিগত গাড়ীর ড্রাইভার মোঃ বুলু ইসলামকে হিপনোটাইজ করেন এবং ২১ মে ২০২৪ তারিখের উপজেলা পরিষদ নির্বাচনে বাদীর পক্ষে ভোট কেন্দ্রে কথিত জিনের বাদশা পাঠিয়ে বাদীকে বিজয়ী করবে মর্মে প্রলোভন দেখিয়ে বিশ্বাস স্থাপন করেন।

 

নির্বাচনে বিজয়ী করানোর জন্য সর্বমোট ১৫,০০,০০০/-(পনের লক্ষ) টাকা হাতিয়ে নেন। পরবর্তীতে নির্বাচনের দিন ভোট গণনা শেষে বাদী ৬ষ্ঠ স্থানের অধিকার করায় প্রতারক চক্রের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টায় র্ব্যথ হলে গত-২২ মে সন্ধ্যায় ব্যক্তিগত ড্রাইভার বুলু ইসলামসহ বাদীর পরিচিত লোকজনদের নিয়ে  আসামী মোঃ মিলন ইসলাম এর বাড়ীতে যান এবং বাদী নির্বাচনে বিজয়ী না হওয়ায় প্রতারক চক্রের নিকট প্রদানকৃত টাকা ফেরত চাইলে তারা বাদীকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করেন।

 

পরবর্তীতে বাদী থানায় উপস্থিত হয়ে বোদা থানায় অভিযোগ দায়ের করেন। এরপরে বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পিপিএম এর দিকনির্দেশনায় একটি বিশেষ অভিযানিক দল তথ্য প্রযুক্তি ও সোসের মাধ্যমে অভিযান পরিচালনা করে গত-০৪ জুন রাতে বোদা থানার কাজলদিঘী কালিয়াগঞ্জ বাজার এলাকা হতে জিনের বাদশা আসামী মোঃ মিলন ইসলামকে গ্রেফতার করা হয়। প্রতারক চক্রের সক্রিয় সদস্য  মিলন ইসলামকে জিজ্ঞাসাবাদ করিলে সে প্রতারণার কথা স্বীকার করেন। আসামির দেয়া তথ্য মোতাবেক আসামি মিলনের বসত বাড়ি তল্লাশি করে হনুমানি পয়সা, নগদ ডলার জব্দ করা হয়েছে। আসামিকে যথা সময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজশাহীতে সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

এই রাজশাহী অফিস: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলার দায়ে গণপিটুনিতে ...