সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নোয়াখালীতে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ

নোয়াখালীতে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ

নোয়াখালী সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নে স্বামীকে বেঁধে রেখে আট মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ সময় ভিকটিমের স্বামীর দায়ের কোপে সুলতান আহমদ নামে একজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসাপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে বুধবার দিবাগত রাত তিনটার দিকে দক্ষিণ শুল্লকিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভিকটিমের স্বজনদের অভিযোগ, ভিকটিমের স্বামী একটি কোম্পানিতে চাকরি করেন। প্রতিদিনের ন্যায় বুধবার কাজ শেষে বাড়িতে গিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীর পাশে ঘুমিয়ে পড়েন। রাত তিনটার দিকে কালাদরাপ ইউনিয়নের বাসিন্দা সুলতান আহম্মদ ও কামাল হোসেনসহ ৭/৮ জন চোর তাদের ঘরে সিঁধ কেটে ভেতরে ঢোকে। পরে ঘরে থাকা আব্দুর রহিমকে বেঁধে পাশের একটি কক্ষে নিয়ে আটকে রাখে। তাদের মধ্যে কয়েকজন অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ করে। পাশের কক্ষ থেকে বের হয়ে তার স্বামী একটি দা নিয়ে তাদের ধাওয়া করে এবং সুলতান আহমদকে কোপ দিয়ে জখম করে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ভিকটিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...