সর্বশেষ সংবাদ
Home / শিক্ষা / নোবিপ্রবি ও অগ্রণী ব্যাংকের দ্বিপাক্ষিক সভা অনুষ্ঠিত

নোবিপ্রবি ও অগ্রণী ব্যাংকের দ্বিপাক্ষিক সভা অনুষ্ঠিত

তানিম – নোবিপ্রবি প্রতিনিধি::
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সঙ্গে অগ্রণী ব্যাংক পিএলসি’র দ্বিপাক্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১১ জুলাই ২০২৪) অগ্রণী ব্যাংকের ঢাকাস্থ প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম,  কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন ও অগ্রণী ব্যাংক পিএলসি’র সিইও জনাব মোর্শেদুল কবির। সভায় নোবিপ্রবিতে ১০ তলা ভিতে বহুতল ভবণ নির্মাণ এবং এবিষয়ে পরবর্তী কর্মপন্থা নির্ধারণে ফলপ্রসূ আলোচনা হয়।
আলোচনায় অংশ নিয়ে নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নের ক্ষেত্রে অগ্রণী ব্যাংক কর্তৃপক্ষের সঙ্গে আজকের এ সভা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি মনে করি। অগ্রণী ব্যাংক ও নোবিপ্রবির এ দ্বিপাক্ষিক সম্পর্ক ভবিষ্যতে আরও সুদৃঢ় হবে এ আশাবাদ ব্যক্ত করছি। উপস্থিত সবাইকে ধন্যবাদ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।
এসময় অন্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক পিএলসি’র ডিএমডি কাজী আবদুর রহমান, কুমিল্লা সার্কেলের জিএম আবুল হাসান তালুকদার, নোয়াখালী আঞ্চলিক কার্যালয়ের জিএম মোঃ সাইফুদ্দিন,  নোবিপ্রবি পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ জামাল হোসেন, হিসাব পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাইদুর রহমান ও আইন কর্মকর্তা আশিষ চন্দ্র শীল প্রমুখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছাত্রলীগের কোনো কর্মসূচি ও কার্যক্রমের সঙ্গে আমার সম্পৃক্ততা ছিল না:ঢাবি শিবির সেক্রেটারি

  স্টাফ রিপোর্টার: ছাত্রলীগের কোনো কর্মসূচি ও কার্যক্রমের সঙ্গে আমার সম্পৃক্ততা ছিল ...