সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / নেতৃত্ব থেকে বাবরকে সরাতে চেয়েছিলেন আফ্রিদি

নেতৃত্ব থেকে বাবরকে সরাতে চেয়েছিলেন আফ্রিদি

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নাজাম শেঠি দাবি করেছেন, শহিদ আফ্রিদির নেতৃত্বে অন্তর্বর্তী নির্বাচন কমিটি বাবর আজমকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিতে চেয়েছিল।

পাকিস্তানের সাবেক অধিনায়ক আফ্রিদিকে নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজের জন্য পুরুষদের জাতীয় নির্বাচক কমিটির অন্তর্বর্তীকালীন চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হয়েছিল। খবর ক্রিকেট পাকিস্তানের।

নাজাম শেঠি একটি ইউটিউব চ্যানেলে বলেন, ‘আমরা দায়িত্ব নেওয়ার সময় একটি অন্তর্বর্তী নির্বাচন কমিটি করেছিলাম। নির্বাচকরা বোর্ডে আসার আগে তারা আমাদের বলেছিল যে কিছু পরিবর্তন করা দরকার এবং বাবরকেও অধিনায়ক হিসাবে প্রতিস্থাপন করা দরকার।’

তিনি আরও বলেন, ‘তবে নিয়োগ পাওয়ার সঙ্গে সঙ্গে তারা বলেছিল বাবরের বদলির কোনো প্রয়োজন নেই। আমি তাদের বলেছিলাম যে, আপনারা আপনাদের মন পরিবর্তনের অধিকারী।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের পর শহিদ আফ্রিদি বৈঠকের জন্য সময় না পাওয়ায় পদ থেকে পদত্যাগ করেন। শহিদ আফ্রিদির জায়গায় এসেছেন হারুন রশিদ।

নাজাম শেঠি বলেন, ‘যতদিন বাবর একজন সফল ব্যাটসম্যান এবং একজন সফল অধিনায়ক থাকবেন, ততদিন তিনি অধিনায়ক থাকবেন। আপনি যদি সিরিজ হারতে থাকেন, তবে লোকেরা আপনার অধিনায়কত্ব এবং অন্যান্য গুণাবলি নিয়ে প্রশ্ন তুলতে শুরু করবে।’

গত সপ্তাহে নাজাম শেঠি টুইটারে জানিয়েছিলেন এবং বাবর আজমের অধিনায়কত্ব নিয়ে জল্পনা-কল্পনার অবসান ঘটানোর বার্তা দিয়েছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২৮০ রানের বড় ব্যবধানে ভারতের কাছে হারলো বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক: তৃতীয় দিনেই আঁচ পাওয়া গিয়েছিল পঞ্চম দিনে গড়াবে না ...