সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নেতার পরিবর্তন হয়েছে,আদর্শের পরিবর্তন হয় নাই,মুফতি সৈয়দ ফয়জুল করীম

নেতার পরিবর্তন হয়েছে,আদর্শের পরিবর্তন হয় নাই,মুফতি সৈয়দ ফয়জুল করীম

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ
নেতার পরিবর্তন হয়েছে আদর্শের পরিবর্তন হয় নাই,নেতা নয় নীতির পরিবর্তন করতে হবে,তাহলেই এ দেশ থেকে বৈষম্য দূর করা সম্ভব বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর,শায়েখে চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম। বক্তব্যে তিনি আরো বলেন,বর্তমান অর্থনৈতিক ব্যবস্থা ধনীদের ধনী বানায় আর গরীবদের আরো গরীব বানায়,একমাত্র ইসলাম-ই পারে ধনী-গরীব এর ব্যবধান কমাতে। এছাড়া ও গণ-সমাবেশে তিনি সুষ্ঠু-সুন্দর বাংলাদেশ গঠনে উপস্থিত সকলকে ইসলামী আন্দোলন বাংলাদেশের ছায়াতলে আসার উদাত্ত্ব আহ্বান জানান।
সোমবার(৩০ সেপ্টেম্বর)বিকালে মনোহরদী বাসস্ট্যান্ডে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোহরদী উপজেলা শাখার আয়োজনে”ধর্ম-বর্ণ ভিন্ন মত”সবার জন্য খেলাফত”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ছাত্র-জনতার আন্দোলনে সংঘটিত গণহত্যার বিচার ও বিগত ১৬ বছরে ঘটে যাওয়া নৈরাজ্যের বিরুদ্ধে গণজাগরণ সৃষ্টি ও ভারতীয় পানি আগ্রাসনের প্রতিবাদে গণ-সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইসলামী আন্দোলন মনোহরদী থানা শাখার সভাপতি,আলহাজ্ব আব্দুল আব্দুল মুত্তালিব এর সভাপতিত্বে,ইসলামী আন্দোলন মনোহরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক,অধ্যাপক ডা.কাজী জহিরুল হক এর সঞ্চালনায় উক্ত গণ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহা-সচিব,মাওলানা আতাউর রহমান,জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদের সাধারণ সম্পাদক,মুফতি রেজাউল করীম আবরার,ইসলামী আন্দোলন বাংলাদেশ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, ইঞ্জিনিয়ার শরীফুল ইসলাম তালুকদার,জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদের শরিয়াহ্ বিষয়ক সম্পাদক,মাওলানা লুৎফর রহমান ফরায়েজী,ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার সভাপতি, আলহাজ্ব আশরাফ হোসেন ভূঁইয়া,ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক,মাওলানা মুসা বিন কাসিম প্রমূখ।
এসময় নরসিংদী জেলা ও মনোহরদী উপজেলা শাখার ইসলামী আন্দোলন বাংলাদেশ,ইসলামী যুব আন্দোলন ও ইসলামী ছাত্র-আন্দোলন এর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সবশেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের রূহের মাগফেরাত ও আহতদের সুস্থতা দান এবং দেশের শান্তি ও সমৃদ্ধি কামনায় মোনাজাতের মাধ্যমে গণ সমাবেশ এর পরিসমাপ্তি ঘটে।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...