সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নীলফামারীর ডোমার উপজেলা  ভাইস চেয়ারম্যান পদত্যাগ

নীলফামারীর ডোমার উপজেলা  ভাইস চেয়ারম্যান পদত্যাগ

সেলিম রেজা, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর ডোমার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও হরিনচড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি দিলীপ কুমার মুখোপাধ্যায়কে পদত্যাগ করতে বাধ্য করেছেন কোটা বৈষম্যবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীরা।

রোববার (১৮ আগস্ট) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে ভাইস চেয়ারম্যানকে পদত্যাগ করতে বাধ্য করেন তারা।

জানা যায়, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে দাপ্তরিক কাজের বিষয়ে কথা বলতে যান ভাইস চেয়ারম্যান দিলীপ কুমার মুখোপাধ্যায়।  এসময় বৈষম্যবিরোধী আন্দোলনের কয়েকজন শিক্ষার্থী উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে প্রবেশ করেন। পরে সেই শিক্ষার্থীরা দিলীপ কুমার মুখোপাধ্যায়কে পদত্যাগ করতে বলেন। তিনি সেই শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন এবং তাদের বুঝানোর চেষ্টা করেন।এতে বুঝাতে ব্যর্থ হওয়ায় বাধ্য হয়ে শিক্ষার্থীদের নিয়ে আসা পদত্যাগ পত্রে সাক্ষর করেন তিনি। পরে শিক্ষার্থীরা সেই পদত্যাগ পত্র উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জমা দেন।

দিলীপ কুমার মুখোপাধ্যায় বলেন, আমি উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে বসে ছিলাম। এসময় হঠাৎ কয়েকজন শিক্ষার্থী কক্ষে প্রবেশ করেন। কক্ষে ঢুকেই আমার সঙ্গে চিল্লাচিল্লি শুরু করেন। তাদের দাবি আমাকে পদত্যাগ করতে হবে। আমি তাদেরকে বুঝানোর চেষ্টা করি।তাদের বুঝানোর চেষ্টায় ব্যর্থ হয়ে তাদের নিয়ে আসা  পদত্যাগ পত্রে সাক্ষর করে কক্ষ থেকে বের হয়ে আসি।

এ বিষয়ে ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তার(ইউএনও) নাজমুল আলম বলেন, শিক্ষার্থীরা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের একটি পদত্যাগপত্র আমার কাছে জমা দিয়েছে। আমি সেটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জমা করব।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...