সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / রংপুর বিভাগ / নীলফামারীর চিতা বাঘকে পিটিয়ে মেরেছে এলাকাবাসী, আহত ৪

নীলফামারীর চিতা বাঘকে পিটিয়ে মেরেছে এলাকাবাসী, আহত ৪

নীলফামারী জেলা প্রতিনিধি : চিতা বাঘের আক্রমণে শিশুসহ ৪ জন আহত হওয়ার পর এলাকাবাসী সম্মিলিত ভাবে অভিযান চালিয়ে চিতা বাঘটিকে পিটিয়ে মেরে ফেলে গাছে ঝুলিয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মাগুরা এলাকার আকালিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন, মাগুরা ইউনিয়নের আকালিপাড়া গ্রামের বুদু মিয়ার ছেলে বুলেট মিয়া (২৮), মৃত মকবুল হোসেনের ছেলে ফেরদৌস আলম (৩৫), ছকমাল হোসেনের ছেলে নায়েব আলী (৪০) ও মাগুরা উত্তর পাড়া গ্রামের চাঁন মিয়ার মেয়ে জান্নাতুল (৮)।

জানা যায়, বাঘটি কোথা থেকে ও কীভাবে লোকালয়ে এসেছে তা কেউ জানে না। বুধবার বেলা ১১টায় রংপুর-দিনাজপুর তিস্তা সেচ ক্যানেলের সেতুর পাশে একটি গাছে চিতা বাঘটিকে বসে থাকতে দেখে শিশুরা। এসময় তাদের চিৎকারে এলাকাবাসী বাঘ দেখার জন্য ভিড় জমায় ও তখন প্রশাসনের মাধ্যমে বন বিভাগকে খবর দেয়া হয়।

কিন্তু বন বিভাগ থেকে কেউ আসার আগেই গাছ থেকে লাফ দিয়ে নেমে শিশুসহ চারজনকে আক্রমণ করে বাঘটি। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং লোকজন ক্ষিপ্ত হয়ে সম্মিলিত ভাবে অভিযান চালিয়ে বাঘটিকে পিটিয়ে মেরে ফেলে। এরপর তারা মৃত বাঘটিকে গাছের ডালে ঝুলিয়ে রাখে।

বাঘটিকে এক নজর দেখার জন্য হাজার হাজার মানুষ ভিড় জমায়। পরে বন বিভাগের লোকজন পৌঁছে মৃত বাঘটিকে নিয়ে যায়। বাঘের আক্রমণে আহত ব্যক্তিদেরকে স্থানীয় চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিঠাপুকুরে আনসার ও ভিডিপি’র উদ্যোগে বৃক্ষরোপণ  ও গাছের চারা বিতরণ

মিঠাপুকুর প্রতিনিধি :   “শান্তি শৃঙখলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা”-এই প্রতিপাদ্য বিষয়কে ...