সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নীলফামারীতে আওয়ামী লীগের কবল থেকে জমি উদ্ধারের জন্য ইউএনও কাছে লিখিত অভিযোগ 

নীলফামারীতে আওয়ামী লীগের কবল থেকে জমি উদ্ধারের জন্য ইউএনও কাছে লিখিত অভিযোগ 

নীলফামারী প্রতিনিধি:

নীলফামারী সদর ইটাখোলা ইউনিয়নে সিংদই বিলে আওয়ামী লীগের কবল থেকে জমি উদ্ধারের জন্য সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাছে লিখিত অভিযোগ করেন ইটাখোলা মাস্টার পাড়া এলাকার ভোক্তভূগী মোঃ তারিক আনামসহ আরো অনেকে।

মঙ্গলবার(২৭ আগষ্ট)  সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল হকের হাতে এ অভিযোগ তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: আনিছুর রহমান কোকো, সদর উপজেলা বিএনপির সভাপতি রাহেদুল ইসলাম দোলন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ সালেকিন আহমেদ সজীব, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শামিনুর রহমান শামিম, সরর্দার ওয়ারেজ কারনী, ইটাখোলা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মিন্টু যুবদলের সদস্য সোহাগ, এমদাদুল হকসহ আরো অনেকে।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আনিছুর রহমান কোকো বলেন, নীলফামারী-২ আসনের সাবেক সংসদ সদস্য আসাদুজ্জামান নুরের নির্দেশে আওয়ামী লীগের লোকেরা অবৈধ ভাবে সমবায় সমিতি করে সিংদই বিলের জমি গুলো দখল করে আসছে। আমি এর সুষ্ঠু তদন্ত করে সঠিক বিচার চাই।

সদর উপজেলা বিএনপির সভাপতি রাহেদুল ইসলাম দোলন বলেন, আমরা চাই অবিলম্বে যারা এই বিলের প্রকৃত মালিক তারা তাদের জমি ফেরত পাক।

জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল হক বলেন, আমি অভিযোগ পেয়েছি, উক্ত অভিযোগের ভিত্তিতে সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...