সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / নাগিন ড্যান্স নিয়ে যা বললেন মুশফিক

নাগিন ড্যান্স নিয়ে যা বললেন মুশফিক

শ্রীলঙ্কার বিপক্ষে রেকর্ড গড়া জয়ের মহানায়ক মুশফিকুর রহিম। ৩৫ বলে ৭২ রানে অপরাজিত ছিলেন দলকে জিতিয়ে। বাংলাদেশের বিশাল এই জয় নিয়ে ক্রিকেট দুনিয়ায় চলছে আলোচনা। তার চেয়ে বেশি আলোচনা মুশফিককে নিয়ে। তার ক্যারিয়ার সেরা ব্যাটিং নিয়ে তো বটেই, জয়সূচক রান করার পর মুশফিক যে নাগিন ড্যান্স দিয়েছিলেন, সেটা নেট দুনিয়ায় রীতিমতো ভাইরাল। আন্তর্জাতিক ম্যাচে এই প্রথম নাগিন ড্যান্স দিতে দেখা গেল মুশফিককে।

ম্যাচ হয়েছে শনিবার, আর সাংবাদিকদের সঙ্গে আজই কথা বলেন মুশফিক। তার নিজের ইনিংস, দলের বিভিন্ন দিক, নিদাহাস ট্রফির সামনের ম্যাচগুলো- ইত্যাদি অনেক বিষয়েই কথা বলেন মুশি। প্রসঙ্গ এসে যায় বহুল আলোচিত সেই নাগিন ড্যান্স। এই প্রথম আপনাকে ওভাবে নাগিন ড্যান্স করতে দেখা গেল। বিশেষ কোনো তাৎপর্য্য….?

মুশফিকেন এক কথায় উত্তর, ‘না, ওটা ছিল সাধারণ উদযাপন। এর বাইরে কিছু নয়।’ এদিন নাগিন ড্যান্স নিয়ে বেশি কথা না বললেও একদিন আগেই ভারতীয় সাংবাদিককে এ বিষয়ে বলেছেন বিস্তারিত। মুশি তাকে জানান, ‘নাচটা আসলে আমার নয়, আমাদের অপুর। ওর উদযাপনটা আমি করেছি।’

অপু মানে নাজমুল ইসলাম অপু। বাংলাদেশ দলের তরুণ বাঁ-হাতি স্পিনার। শ্রীলঙ্কা সফরেও দলের সঙ্গে আছেন তিনি। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত নাগিন ড্যান্স উদযাপন করেন অপু, যেটা ক্রিকেটারদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাফুফে সভাপতির পদে তরফদার-তাবিথ নাকি ইমরুল?

  নিজস্ব প্রতিবেদক: ফুটবলের প্রতি দেশের মানুষের যত আশা ও আবেগ, তা ...