সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নরসিংদীর শিবপুরে ফিড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নরসিংদীর শিবপুরে ফিড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ
নরসিংদীর শিবপুরে পূর্বশত্রুতার জেরে দৌলত হোসেন খান নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাত ২টার দিকে উপজেলার দত্তেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত দৌলত হোসেন খান উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও মধ্যপাড়া গ্রামের মৃত আরজু খার ছেলে। তিনি ফিড ব্যবসায়ী ছিলেন। শিবপুর মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
পরিবার সূত্রে জানা গেছে, ব্যবসায়িক টাকার লেনদেন ও পূর্বশত্রুতা নিয়ে মনোমা‌লিন‌্য ছি‌ল। শনিবার গভীর রা‌তে ট্রা‌কের ব‌্যাটা‌রি চু‌রি করার পাঁয়তারা করে দুর্বৃত্তরা। চু‌রির ঘটনা আঁচ কর‌তে পে‌রে দুজন কর্মচারীকে নিয়ে মুরগির খামারে যান দৌলত হোসেন। চোরকে তাড়া করলে বা‌ড়ির পাশে আগে থেকে উপস্থিত থাকা দুর্বৃত্তরা তাকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। কর্মচা‌রীরা চিৎকার দিলে আশপা‌শের লোকজন এগিয়ে আসায় হামলাকারীরা পা‌লি‌য়ে যায়। অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে মারা যান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
ওসি আফজাল হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার ক‌রে থানায় নি‌য়ে এসেছি। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...