সর্বশেষ সংবাদ
Home / দূর্ঘটনা ও শোক সংবাদ / নরসিংদীর মেঘনা নদীতে নৌকা ডুবির ১৩ ঘন্টা পর ভাইয়ের মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ বড় বোন

নরসিংদীর মেঘনা নদীতে নৌকা ডুবির ১৩ ঘন্টা পর ভাইয়ের মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ বড় বোন

মোঃএমরুল ইসলাম – নরসিংদী প্রতিনিধি::
নরসিংদীর মাধবদীর মেঘনাবাজার নৌকাঘাট এলাকায় মেঘনা নদীতে নৌকা ডুবির ঘটনায় ১২ বছর বয়সী ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। এখনও নিখোঁজ রয়েছে ১৪ বছর বয়সী বোন।
নিখোঁজের প্রায় ১৩ ঘন্টা পর শুক্রবার (৫ জুন) সকাল ১০টার দিকে ঘটনাস্থলের প্রায় ১ কিলোমিটার দূরে নিখোঁজ হওয়া ভাইয়ের মরদেহ ভেসে ওঠে।
এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার পাইকারচর ইউনিয়নের ভঙ্গারচর গ্রামের মেঘনাবাজার নৌকাঘাট সংলগ্ন নদীতে এই নৌকাডুবির ঘটনা ঘটে।
এতে নিখোঁজ ও নিহত ভাই-বোন নওগাঁ জেলার স্থায়ী বাসিন্দা ও মাধবদী পৌর এলাকার টাঁটাপাড়া এলাকার ভাড়াটিয়া এমতাজ উদ্দিনের মেয়ে জান্নাতুল ফেরদৌস (১৪) ও ছেলে মো. আব্দুল্লাহ (১২)।
ভঙ্গারচর নৌ পুলিশ ফাঁড়ির পরিদর্শক অনিমেষ হালদার জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় চরদীঘলদী ইউনিয়নের টিটিরচর গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য মেঘনাবাজার নৌকাঘাট থেকে ভাইবোন ও মা বাবাসহ একটি ছোট নৌকায় উঠেন ৬ জন। ঘাটের অদূরে যাবার পর ঢেউ ও বাতাসের কারণে নৌকাটি ডুবে যায়। এসময় নৌ-পুলিশ ও ঘাটে  থাকা লোকজন মা-বাবাসহ ৪ জনকে উদ্ধার করলেও নিখোঁজ হয় জান্নাতুল ফেরদৌস ও তার ছোট ভাই আব্দুল্লাহ।
নিখোঁজের প্রায় ১৩ ঘন্টা পর আব্দুল্লাহর মরদেহ পাওয়া গেলেও নিখোঁজ রয়েছে তার বড়বোন। তাকে উদ্ধারে মেঘনা নদীতে খোঁজাখুজি করছেন এলাকাবাসী ও স্বজনরা। দুই সন্তানকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন বাবা-মা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রায়পুরায় ট্রেনে কাটা পড়া ৫ মরদেহের ময়নাতদন্ত শেষে দাফন,শনাক্ত হয়নি পরিচয়

মোঃ এমরুল ইসলাম – নরসিংদী প্রতিনিধি:: নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটাপড়া ৫ মরদেহের ...