সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নরসিংদীর মনোহরদীতে হেতেমদী টু সাগরদী পাইপাস সড়কে বাড়ছে দুর্ঘটনার মিছিল

নরসিংদীর মনোহরদীতে হেতেমদী টু সাগরদী পাইপাস সড়কে বাড়ছে দুর্ঘটনার মিছিল

 

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ

নরসিংদী জেলাধীন মনোহরদী উপজেলার হেতেমদী টু সাগরদী নতুন বাইপাস সড়কে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা,এতে করে আহতের পাশাপাশি নিহত হওয়ার ঘটনা ঘটে চলছে।

গত শুক্রবার(১৬ আগষ্ট) সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারায় দুইজন। স্থানীয়দের তথ্যসূত্রে জানা যায়, চালাকচর ইউনিয়নের হাফিজপুর গ্রামের করিম বেপারি বাড়ী নিবাসী মো: ইমরান হোসেন ও হাফিজপুর মৌলভীপাড়া নিবাসী মো: আসিফ সন্ধ্যায় নতুন বাইপাস রাস্তায় মোটর সাইকেল দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন।এদের মধ্যে মরহুম ইমরান সদ্য, বৃহস্পতিবার (১৫ আগষ্ট) বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এবং মরহুম আসিফ মৃত্যুর ১৪ দিন আগে কন্যা সন্তানের বাবা হয়েছিলেন।তারা দুজন একই মোটর সাইকেলে আরোহী ছিলেন।

এ মর্মান্তিক দুর্ঘটনার একদিন পরই রবিবার(১৮ আগষ্ট) অপর একটি মোটর সাইকেল দুর্ঘটনায় দুইজন আহত হয়। এদের চিকিৎসার জন্য স্থানীয়রা মনোহরদী উপজেলা হাসপাতালে নিয়ে যায়।
এদের মধ্যে নরসিংদী জেলার বেলাব উপজেলার পোড়াদিয়া গ্রামের নাঈম নামে একজন সোমবার (১৯ আগষ্ট)সকালে মৃত্যুবরণ করেছেন।

উপরোক্ত দুর্ঘটনার পর স্থানীয় লোকজন সড়কটিতে দুর্ঘটনা রোধে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন। উল্লেখ্য যে সড়কটিতে অনেকগুলো পার্শ্ব সংযোগ সড়ক রয়েছে।
এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, চালাকচর থেকে চকবাজারগামী সংযোগ সড়ক। এর দুপাশে অনেকগুলো রেস্টুরেন্ট,ছোট ছোট দোকান গড়ে উঠেছে। ফুচকা সহ বিভিন্ন খাবারের দোকানগুলোতে পর্দা দেওয়া থাকায় সংযোগ সড়ক থেকে প্রধান সড়কে উঠার সময় দুই পাশে দেখা যায় না। এতে অনেক সময় মোটরসাইকেল, সিএনজি, অটো, বাস-ট্রাক ইত্যাদির মুখোমুখি সংঘর্ষ হয়, যাতে হতাহতের ঘটনা ঘটে।
অনেকেই সড়কটিতে দুর্ঘটনার ফাঁদ হিসেবে উল্লেখ করেন।

স্থানীয়রা সংবাদ মাধ্যম জানান,উঠতি বয়সী তরুণরা নতুন সড়ক পেয়ে অতিরিক্ত স্পীডে মোটর সাইকেল চালানোতেই দুর্ঘটনা গুলো ঘটছে।
এ ছাড়াও তারা মোটর সাইকেল আরোহীদের আরো সতর্কতার সাথে মোটর সাইকেল চালানোর পরামর্শ দেন।

 

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...