সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নরসিংদীর মনোহরদীতে সরকারী হালটে রাস্তা নির্মাণের অভিযোগ

নরসিংদীর মনোহরদীতে সরকারী হালটে রাস্তা নির্মাণের অভিযোগ

জেলা প্রতিনিধি,নরসিংদীঃ
নরসিংদীর মনোহরদীতে সরকারী হালট দ্বারা রাস্তা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।
বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান বরাবর অভিযোগ করেছেন উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের পূর্ব বীরগাঁও গ্রামের মৃত জামাল উদ্দীনের ছেলে আমির উদ্দীন।
অভিযোগে বলা হয়েছে ২০ মে ২০২৪ সালে ১২ নং কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ সরকারী হালট বাকী রেখে স্বজনপ্রীতির মাধ্যমে আমার ও নিম্নবর্ণিত দরখাস্তে স্বাক্ষরকারী পৈতৃক ও ক্রয়কৃত বিভিন্ন ফসলাদী সৃজিত জমির উপর দিয়ে কোন ধরণের নোটিশ ছাড়াই রাতের নিশিতে ভেঁকু দ্বারা বিভিন্ন ধরণের ফসলাদী,গাছপালা ও পারিবারিক কবরস্থান নষ্ট করে একটি মাটির রাস্তা আঁকা-বাঁকা করে নির্মাণ করে।
তাঁহাতে আমি সকাল বেলা কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে অবহিত করলে তিনি আমাকে ও নিম্নবর্ণিত সাক্ষীগণের মোকাবিলায় স্বাক্ষীগণকে জানায়,এধরণের রাস্তা করলে কোন নোটিশের প্রয়োজন নেই।
বাদী আরও জানান এ রাস্তা নির্মাণে আমার ও স্বাক্ষীগণের প্রায় ৩ লক্ষ টাকা ক্ষতি সাধিত হয়। আমাদের একটিই প্রশ্ন চেয়ারম্যান সাহেব সরকারী হালট রেখে ব্যক্তি মালিকানা জমির উপর কোন যুক্তিতে রাস্তা নির্মাণ করছে।
এমতাবস্থায় আমরা ভুক্তভোগীরা বিষয়টি বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দায়ের করেছি।
এ ব্যাপারে কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান দুলাল বিএসসি জানান,এলাকার জন-সাধারণের দাবীর মুখে তাদের চলাচলের স্বার্থে সকলের সম্মতিতে রাস্তাটি নির্মাণের কাজ প্রায় শেষের দিকে নিয়ে এসেছি,কিন্তু কিছু লোক রাস্তাটি নির্মাণ করা সহ্য করতে না পেরে আমার পরিষদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।
অন্যদিকে উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খানের কাছে রাস্তাটি নির্মাণ সম্পর্কে জানতে মুঠোফোনে বারবার যোগাযোগ করা হলেও উনাকে পাওয়া না যাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...