সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নরসিংদীতে সংখ্যালঘুদের পাশে ছাত্র আন্দোলন

নরসিংদীতে সংখ্যালঘুদের পাশে ছাত্র আন্দোলন

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নরসিংদী জেলার মনোহরদী থানা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ শাখার নেতৃবৃন্দ  মনোহরদী উপজেলার উল্লেখ্যযোগ্য স্থানে হিন্দুধর্মের মন্দির পরিদর্শন ও সার্বিক খোঁজ খবর নেওয়ার পাশাপাশি মনোহরদী বাসস্ট্যান্ডের মূল পয়েন্টে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের কাজ করেন।
এ সময় উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক মুহাম্মাদ আতিকুর রহমান।
গতকাল বৃহস্পতিবার  ( ৮ আগস্ট  ) সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত থেকে ইসলামী  ছাত্র আন্দোলন বাংলাদেশ মনোহরদী থানা শাখার কর্মসূচিতে উপস্থিত থেকে হিন্দু ধর্মাবলম্বীদের মন্দির পরিদর্শন করেন নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মাদ আতিকুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় তিনি বলেন, সারা দেশের ন্যায় পীর সাহেব চরমোনাই এর ছাত্র সংগঠন মনোহরদী থানার দায়িত্বশীল নেতৃবৃন্দ  আপনাদের জান মাল এবং ধর্মীয় উপাসনালয় নিরাপত্তার জন্য সর্বক্ষণই কাজ করছেন এবং সর্বক্ষণই সবকিছু মনিটরিং করছেন। আপনারা তাদের সহযোগিতা যেকোনো সময় নিতে পারেন। আপনাদের ভয় এবং নিরাপত্তার জন্য আমরা কাজ করে  যাচ্ছি। আমরা দোয়া করি আপনারা সব সময় ভালো থাকেন এবং পীর সাহেব চরমোনাই এর জন্য ও আমাদের জন্য দোয়া চাই।
একই দিনে মনোহরদী বাসস্ট্যান্ড মূল পয়েন্টে ট্রাফিক যানজট নিরসনের জন্য ট্রাফিক পুলিশের কাজে অংশ গ্রহণ করেন থানা ও পৌরসভার স্বেচ্ছাসেবকগণ।
এ সময় সংগঠনের দায়িত্বশীলরা শহরের মূল পয়েন্টে দিন ব্যাপী কর্মসূচি পালন করবে যানজট নিরসনের জন্য কাজ করবে এবং মানুষকে সচেতন করবে যাতে করে মানুষের কোন দুর্ঘটনার শিকার না হয়  সেইজন্য প্রধান ভূমিকা পালন করবে বলে জানান ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা ও মনোহরদী থানা শাখার নেতৃবৃন্দ। সবশেষে নেতৃবৃন্দ সকলের জন্য দোয়া ও শুভেচ্ছা জানিয়ে আলোচনা সমাপ্ত করেন।
উক্ত কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এইচ এম ইয়াছিন আরাফাত, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ মুত্তাকিন মাহমুদ সহ মনোহরদী থানা (দক্ষিণ) শাখার সভাপতি মুহাম্মাদ মোঃ ইয়াসিন মোল্লা, মনোহরদী থানা (উত্তর) শাখার  সহ-সভাপতি মুহাম্মাদ কবির আহমদ,পৌরসভার সভাপতি মুহাম্মাদ সাজিম মাহমুদ সহ (দক্ষিণ+উত্তর) শাখার অন্যান্য নেতৃবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...