সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নরসিংদীতে মোটর সাইকেল দূর্ঘটনায় ২ যুবক নিহত
Oplus_0

নরসিংদীতে মোটর সাইকেল দূর্ঘটনায় ২ যুবক নিহত

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ
নরসিংদীর মনোহরদীতে পিকাপভ্যান ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও একজন।
 শুক্রবার (১৬ আগস্ট) রাত ৭টার দিকে উপজেলার হেতেমদী-সাগরদী বাইপাস সড়কের মইশাকান্দী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন উপজেলার চালাকচর ইউনিয়নের হাফিজপুর গ্রামের আবুল খায়েরের ছেলে মো. ইমরান হোসেন (২৫) এবং একই এলাকার  রাজিউদ্দিনের ছেলে আসিফ মাহমুদ (২৬)। এ সময় গুরুতর আহত হয়েছেন কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার মঠখোলা গ্রামের আব্দুল মোতালিবের ছেলে রিফাত (২৭)।
স্থানীয় সূত্রে জানা যায়, মইশাকান্দী এলাকায় পিকাপভ্যানের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় তিনজন পড়ে যান। এতে ঘটনাস্থলেই আসিফের মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় দুজনকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। তাদের নরসিংদী জেলা হাসপাতালে নেওয়ার পর ইমরানের মৃত্যু হয়। আহত রিফাতকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা যায়, ইমরান গত বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এছাড়াও নিহত আসিফ মাহমুদ ১৪ দিন আগে কন্যা সন্তানের বাবা হন। সন্তানের মুখ থেকে বাবা ডাক শুনার আগেই তিনি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান। এই ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।
মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল কাশেম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে ও একজন গুরুতর আহত হয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...