সর্বশেষ সংবাদ
Home / দূর্ঘটনা ও শোক সংবাদ / নরসিংদীতে দু’গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ গুলিবিদ্ধ ৫

নরসিংদীতে দু’গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ গুলিবিদ্ধ ৫

 

ডেস্ক রিপোর্ট:

নরসিংদীর চরাঞ্চলে দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার (১৯ জুন) সদর উপজেলার চরাঞ্চলের নজরপুর ইউনিয়নের আলীপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন।

আহত ব্যক্তিরা হলেন সদর মডেল থানার সহকারী উপপুলিশ পরিদর্শক (এএসআই) জয় বণিক (৩১), স্থানীয় বাসিন্দা সাইফুল ইসলাম (১৯), দাউদ মনা (৪১), ফারুক আহমেদ (৪৫) ও ফারুক মিয়া (৩৫)।

জানা গেছে, ইসমাইল কোম্পানি ও তার সমর্থক কামাল মেম্বার গ্রুপের সঙ্গে তাদের প্রতিপক্ষ শাহজাহান মনা গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারসহ দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের হিসেবে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে।

এ সময় নরসিংদী সদর থানার কর্তব্যরত এএসআই বিজয় বণিকসহ পুলিশের একটি দল উভয় দলকে প্রতিরোধ করার চেষ্টা করলে ইসমাইল কোম্পানির সমর্থকরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে।

এতে গুলিতে আহত হন বিজয় বণিকসহ অন্যান্যরা। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। তবে গুলিবিদ্ধরা গ্রেপ্তারি ঝামেলা এড়াতে প্রাথমিক চিকিৎসা নিয়েই অনেকেই হাসপাতাল ত্যাগ করেন এবং বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।

নরসিংদী সদর থানার ওসি তানভীর আহমেদ বলেন, দু’পক্ষের সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ কয়েকজন আহত হয়েছেন। জড়িতদের আটকের চেষ্টা চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফীন জানান, এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রায়পুরায় ট্রেনে কাটা পড়া ৫ মরদেহের ময়নাতদন্ত শেষে দাফন,শনাক্ত হয়নি পরিচয়

মোঃ এমরুল ইসলাম – নরসিংদী প্রতিনিধি:: নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটাপড়া ৫ মরদেহের ...