সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / নরসিংদীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে রোপা আমন ধানের উফশী জাতের বীজ ও সার বিতরণ

নরসিংদীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে রোপা আমন ধানের উফশী জাতের বীজ ও সার বিতরণ

 

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদী:

শনিবার(১৩ জুলাই) নরসিংদীর রায়পুরাতে উপজেলা প্রশাসন ও কৃষি অফিস কর্তৃক ২০২৩-২৪ অর্থবছরে খরিপ-২/২০২৪-২৫ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে রোপা আমন ধানের উফশী জাতের বীজ ও সার সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলার মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,বাংলাদেশের লাইফলাইন হচ্ছে কৃষি, মাননীয় প্রধানমন্ত্রীর বিভিন্ন সহায়তা কর্মসূচি এবং আমাদের দেশের কৃষকদের অক্লান্ত পরিশ্রমের ফলে বাংলাদেশ আজ ১৮ কোটি জনসংখ্যার দেশেও খাদ্যে স্বয়ংসম্পূর্ণ এবং বিভিন্ন দেশে আমরা খাদ্য রপ্তানি করছি।

তিনি আরোও বলেন, কৃষকদের ইন্ডিজেনাস নলেজ এবং কৃষি নিয়ে বিভিন্ন গবেষণার ফলে বাংলাদেশ উন্নত জাতের ফসল উৎপাদনেও সফল হয়েছে।

এছাড়া প্রধান অতিথি তার বক্তব্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে কৃষকদের সর্বদা বিভিন্নভাবে সহায়তা করা হবে মর্মে সকলকে আশ্বস্ত করেন।

এ সময় রায়পুরা উপজেলার নির্বাহী অফিসার ইকবাল হাসান,রায়পুরা থানার অফিসার ইনচার্জ,কৃষি অফিসার এবং অন্যান্য কর্মকর্তাগণ এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ উদযাপিত

  মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ পালন ...