সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / নব নির্বাচিত রাষ্ট্রপতিকে রেফায়েত উল্লাহ খাঁন তোঁতার শুভেচ্ছা

নব নির্বাচিত রাষ্ট্রপতিকে রেফায়েত উল্লাহ খাঁন তোঁতার শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার :

দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন গজারিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, তুসুকা গ্রুপের ডিএমডি ও দেশের স্বনামধন্য বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের পরিচালক মোহাম্মদ রেফায়েত উল্লাহ খান তোঁতা (সিআইপি) ।

গত সোমবার (১৩ ফেব্রুয়ারি) এক অভিনন্দন বার্তায় রেফায়েত উল্লাহ খাঁন তোঁতা বলেন- সাহাবুদ্দিন চুপ্পুর মতো একজন বহুমাত্রিক প্রভিভার অধিকারী স্বজ্জন এবং মুজিবাদর্শে বিশ্বাসী মানুষ দেশের মহামান্য রাষ্ট্রপতি নির্বাচিত হওয়াতে আমরা মুক্তিযুদ্ধের স্বপক্ষের মানুষেরা আনন্দে উদ্বেলিত। আমাদের প্রত্যাশা, একজন দেশপ্রেমিক মানুষ হিসেবে রাষ্ট্রের এই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনে তিনি অতীতের ন্যায় কৃতিত্বের স্বাক্ষর রাখবেন।

তিনি আরো বলেন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা, বৃহত্তর পাবনা জেলা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি এবং জেলা যুবলীগের প্রাক্তন সভাপতি, পরবর্তী সময়ে একজন বিচারক হিসেবে ন্যায়বিচার প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন এছাড়াও ২০১১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত দুর্নীতি দমন কমিশনের কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু।

রেফায়েত উল্লাহ খাঁন তার অভিনন্দন বার্তায় নবনির্বাচিত রাষ্ট্রপতির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজনৈতিক দলগুলোর সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ আজ : আলোচনায় সংস্কার ও নির্বাচনি রোডম্যাপ

  সদরুল আইন: অন্তবর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস দেশের ...