সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নবাবগঞ্জে দশম গ্রেড বাস্তবায়নে সহকারী শিক্ষকদের মানববন্ধন 
Oplus_2

নবাবগঞ্জে দশম গ্রেড বাস্তবায়নে সহকারী শিক্ষকদের মানববন্ধন 

রনজিত রায়, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি :
“একদফা একদাবী দশম গ্রেড ন্যায্য দাবী” এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের নবাবগঞ্জে বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের দশম গ্রেডে বেতন স্কেল বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষকেরা।
  প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামসুল আলমের সঞ্চালনায় নবাবগঞ্জ উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ’ উপজেলা পরিষদের সামনে তাঁরা মানববন্ধন করেন।
মানববন্ধনে বক্তব্য দেন কবুলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর সহকারী শিক্ষক আলফাজুল হক , বাঘাডুবি ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর এর সহকারী শিক্ষক সাধন কুমার ঘোষ , লাউগাড়ি প্রাথমিক বিদ্যালয় এর সহকারী শিক্ষিকা নাজনীন আক্তার নাইস , চকদলু সরকারি প্রাথমিক বিদ্যালয় এর সহকারী শিক্ষক হুমায়ুন কবির সহ আরো অনেকে বক্তব্য রাখেন  । দশম গ্রেড প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের যৌক্তিক দাবি। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্প্রতি প্রাথমিকের সহকারী শিক্ষকদের জন্য বেতন স্কেল ১৩ তম থেকে ১২তম গ্রেড করার প্রস্তাব দিয়েছে। এটা একটা প্রহসন, আমরা এই প্রস্তাব প্রত্যাখ্যান করি।’এবং মানববন্ধন থেকে শিক্ষকেরা দ্রুত তাঁদের জন্য দশম গ্রেডে বেতন স্কেল নির্ধারণ ও বাস্তবায়নের দাবি জানান।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...