সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / নওগাঁয় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী যুবক নিহত

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী যুবক নিহত

 

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ:

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নয়ন (২৮) ও জিহাদ (৩০) নামে দুই মোটরসাইকেল আরোহী যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

 

এ ঘটনায় আরও একজন আহত হন। উন্নত চিকিৎসার জন্য আহত ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হসপিতাল প্রেরণ করার প্রস্তুতি প্রক্রিয়া চলছে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার (২৪ জুন) জেলার মহাদেবপুর উপজেলার বসনা ব্রিজ সংলগ্ন নওগাঁ-মহাদেবপুর আঞ্চলিক মহাসড়কে বেলা সাড়ে ১১টার দিকে ট্রাক-মটরসাইকেল সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছে।

 

নিহত যুবকের বাড়ি নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার এনায়েতপুর ইউনিয়নের রোদইল গ্রামে ও তার বাবার নাম আব্দুস সামাদ।জানতে চাইলে মহাদেবপুর থানার ওসি উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অপরদিকে, নওগাঁর নিয়ামতপুরে মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংর্ঘষে নয়ন (২৮) নামের এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে।

সোমবার (২৪ জুন) সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার ছাতড়া ধর্মপুর মোড় এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
সড়ক দূর্ঘটনায় নিহত নয়ন ভাবিচা ইউনিয়নের গোরাই গ্রামের লালচাঁন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সেনা সদস্য নয়ন ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলেন। সকালে ছাতড়া বাজার থেকে মোটরসাইকেলে করে নিজ বাড়ি ফেরার পথে এবং গাবতলী এলাকার দিক থেকে ছেড়ে আসা মাইক্রোবাসটি গাবতলী-ছাতড়া আঞ্চলিক সড়কের ধর্মপুর মোড় এলাকায় এসে মুখোমুখি মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নয়নের মৃত্যু হয়।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কওছার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নওগাঁর ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী জাতীয় উদান আলতা দিঘী পরিদর্শন ওবৃক্ষ রোপণ

ধামইরহাট ( নওগাঁ) প্রতিনিধি :   নওগাঁর ধামইরহাটে ১৭ ই জুলাই বিকেলে ...