সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নওগাঁয় আন্তর্জাতিক অহিংস দিবস পালিত
oplus_0

নওগাঁয় আন্তর্জাতিক অহিংস দিবস পালিত

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:
নওগাঁয় আন্তর্জাতিক অহিংস দিবস ২০২৪ উপলক্ষে পত্নীতলা উপজেলার নজিপুর বাসস্ট্যান্ড চৌরাস্তায় মোড় নওগাঁ রোডে বিভিন্ন  শ্রেণি-পেশার মানুষ ও সকল রাজনৈতিক দলের নেতা-কর্মির অংশগ্রহণে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২ অক্টোবর) বেলা সাড়ে ১০ টায় ‘সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ গড়ি’ প্রতিপাদ্য বিষয় সামনে রেখে দি হাঙ্গার প্রোজেক্ট আয়োজিত উক্ত মানববন্ধনে ইউপিএজি পত্নীতলা উপজেলার সমন্বয়ক ও উপজেলা  ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাকিবুল হাসানের সঞ্চালনায় কর্মসূচি পালিত হয়। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পত্নীতলা উপজেলা বিএনপি নেতা সাজেদুর রহমান দুলাল, পত্নীতলা উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী মরিয়ম বেগম শেফা, পত্নীতলা উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।
বক্তারা বলেন, “আমরা সবাই বাঙালি। আমাদের স্বাধীন বাংলাদেশ। আমরা সংঘাত চাই না, শান্তি ও ঐক্যের এবং নিরাপদ রাষ্ট্র চাই। যেখানে দল, মত, ধর্ম, বর্ণের কোন ভেদাভেদ থাকবে না। আসুন আমরা কাঁধে কাঁধ মিলিয়ে সম্প্রীতির নতুন বাংলাদেশ গড়ি।”

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...