সর্বশেষ সংবাদ
Home / অন্যান্য / দৈনিক বর্তমান দেশবাংলা পত্রিকার উপদেষ্টা হলেন সংসদ সদস্য এ্যাড. মতিয়ার রহমান

দৈনিক বর্তমান দেশবাংলা পত্রিকার উপদেষ্টা হলেন সংসদ সদস্য এ্যাড. মতিয়ার রহমান

 

বর্তমান দেশবাংলা রিপোর্ট:

লালমনিরহাট-৩ আসন থেকে দ্বাদশ সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী আওয়ামী লীগ দলিয় সংসদ সদস্য এ্যাড. মতিয়ার রহমান ঢাকা থেকে প্রকাশিত বহুল প্রচারিত জাতীয় দৈনিক ‘বর্তমান দেশবাংলা’ পত্রিকার সম্মানীত উপদেষ্টা হতে সম্মতিপত্রে সাক্ষর প্রদান করেছেন।

বর্তমান জাতীয় সংসদের সংসদ সদস্য এ্যাড. মতিয়ার রহমান ‘দৈনিক বর্তমান দেশবাংলা ‘ পত্রিকা থেকে প্রেরিত সম্মতিপত্রে সাক্ষর প্রদান করার মাধ্যমে তিনি বহুল প্রচারিত পত্রিকাটির সম্মানিত উপদেষ্টা হলেন।

সংসদ সদস্য এ্যাড. মতিয়ার রহমান প্রায় দুই যুগের পথচলার পাঠক প্রিয় পত্রিকা দৈনিক বর্তমান দেশবাংলা’র সাথে সংযুক্ত হওয়ায় বর্তমান দেশবাংলা পরিবার তাঁকে অভিনন্দন জানিয়েছে।হৃদয়ের অকৃত্রিম ভালবাসার ফল্গুধারায় তাকে বরণ করে নিচ্ছে।

উল্লেখ্য, লালমনিরহাট-৩ থেকে নির্বাচিত এ্যাড. মতিয়ার রহমান দ্বাদশ সংসদ নির্বাচনে ৭৬ হাজার ৪০১ ভোটপান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) জাবেদ হোসেন পেয়েছিলেন ১২ হাজার ৮০৮ ভোট।

লালমনিরহাট জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ উল্ল্যা বেসরকারিভাবে এই ফল ঘোষণা করেন। এ আসনে মোট ভোটার ২ লাখ ৮৫ হাজার ৫৭২ জন।

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আপাদমস্ত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার একনিষ্ঠ এ সৈনিককে তখন ফুলের সংবর্ধনা দেওয়া হয়।

আহবায়ক মোঃ আব্দুল হাই-এর সভাপতিত্বে লুৎফর আহমেদ লিটন, মমতাজ বেগম, মিজানুর রহমান-এঁর সঞ্চালনায় বক্তব্য রাখেন দপ্তরীদের পক্ষে দুলাল উদ্দিন, আব্দুল মোন্নাফ, সহকারী শিক্ষকের পক্ষে রাসেল হোসেন, প্রধান শিক্ষকের পক্ষে দীনেশ চন্দ্র, রিয়াজ শহীদ সরকার, মিনতী রাণী সরকার, মোঃ ওবায়দুল ইসলাম মুকুল, আলেয়া ফেরদৌসী লাকী, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ লিয়াকত আলী ভূঞাঁ, এমপি কন্যা নিশাত রিদওয়ানা সেঁজুতি, লালমনিরহাট সদর সহকারী উপজেলা শিক্ষা অফিসার রিয়াজুল ইসলাম, লালমনিরহাট সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ সরকার, লালমনিরহাট সহকারী জেলা শিক্ষা অফিসার রিজওয়ানুল হক, লালমনিরহাট পিটিআইয়ের সহকারী সুপার আবু বক্কর সিদ্দিক, লালমনিরহাট জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার রায় চৌধুরী, হারাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক খন্দকার রানা, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সুজন, লালমনিরহাট জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ তাহমিদুল ইসলাম বিপ্লব, সাহিত্যিক ও সমাজ সেবক ফেরদৌসী বেগম বিউটি, ১৮, লালমনিরহাট-৩ এর জাতীয় সংসদ সদস্য অ্যাড. মোঃ মতিয়ার রহমান প্রমুখ। এ সময় লালমনিরহাট সদর উপজেলা প্রাথমিক শিক্ষকবৃন্দসহ অন্যান্য ব্যক্তিবর্গ সেসময় উপস্থিত ছিলেন।

এছাড়াও সেসময় লালমনিরহাট -৩ নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাড. মতিয়ার রহমানকে নতুন মন্ত্রীপরিষদে অন্তর্ভুক্তির জন্য সংবাদ সম্মেলন করেন বিভিন্ন পেশাজীবীর সংগঠনের প্রতিনিধিরা।

৯ জানুয়ারি সকালে লালমনিরহাট জেলা আওয়ামীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লালমনিরহাট জেলা আওয়ালীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. বাদল আশরাফ লিখিত বক্তব্যে বলেন, লালমনিরহাট সদর ৩ আসনে নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাড. মতিয়ার রহমানের পক্ষ থেকে সালাম ও শুভেচ্ছা জানানো হয়।

উক্ত সংবাদ সম্মেলনে বলা হয়, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রিয় নেতা অ্যাডভোকেট মতিয়ার রহমানকে দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দেওয়ায় অশেষ কৃতজ্ঞতা জানাই।

সেই সাথে লালমনিরহাট -৩ আসনের সর্বসাধারনের ভোটে এ্যাড.মতিয়ার রহমানকে এমপি নির্বাচিত করায় সবাইকে ধন্যবাদ জানাই।

লালমনিরহাট সদর এলাকা স্মার্ট হিসেবে গড়ে তুলবার একটি উপযোগী অঞ্চল।একটি আন্তর্জাতিক যুগাযোগের ট্রানজিট পয়েন্ট হিসেবে ভারতের সাথে পূর্বে ব্যবহৃত রেলপথ ও স্থল বন্দর চালু করে এই অঞ্চলের ঐশ্বর্য বিকশিত করার পদক্ষেপ এ পর্যন্ত কোন মন্ত্রী এমপি গ্রহন করেননি।

এই স্বপ্নগুলো বাস্তবায়নের জন্য আমরা লালমনিরহাট সদর -৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাড.মতিয়ার রহমানকে মন্ত্রী পরিষদের সদস্য মনোনিত করার জন্য আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদয় দৃষ্টি আকর্ষন করছি।

এ সময় উপস্থিত ছিলেন,লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড.বাদল আশরাফ,যুগ্ম সাধারন সম্পাদক গোলাম মোস্তফা স্বপন,যুগ্ম সাধারনত সম্পাদক সাখোয়াত হোসেন সুমন খান,পৌর মেয়র রেজাউল করিম স্বপন,লালমনিরহাট সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন,গোকুন্ডা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার টোটন ও হিন্দু, বৈদ্ধ্য ও খ্রিস্টান পরিষদের সভাপতি হীরালাল রায় ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংসদ সদস্য এ্যাড. মতিয়ার রহমান ১৯৫৪ সালের ১৭ফেব্রেুয়ারি লালমনিরহাটে জন্মগ্রহন করেন।তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার আগে ৩ বার লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন।

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদারীপুরে সরকারি চাকরি থেকে কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ

কাজল খান – মাদারীপুর জেলা প্রতিনিধি:: সরকারি চাকরি থেকে কোটা ব্যবস্থা বাতিলের ...