সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / দেশ সেরা টোয়াব পুরস্কার পেলেন ভোলার ছেলে মো. শাখাওয়াত হোসেন  

দেশ সেরা টোয়াব পুরস্কার পেলেন ভোলার ছেলে মো. শাখাওয়াত হোসেন  

মোঃফাহিম, প্রতিনিধি:
দ্য ট্যুরিজম অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস পিএলসি (দ্য ওয়েস্টিন ঢাকা, শেরাটন ঢাকা ও হানসা প্রিমিয়াম রেসিডেন্সের মালিকানাধীন কোম্পানি) এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ভোলার ছেলে মো. শাখাওয়াত হোসেন কে পুরস্কৃত করেছে। বাংলাদেশের আতিথেয়তা শিল্পে অবদান রাখার জন্য তাঁকে হসপিটালিটি বিজনেস প্রফেশনাল অ্যাওয়ার্ডটি দেওয়া হয়। গত ২৯ মে বনানীর শেরাটন হোটেলে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মুহাম্মদ ফারুক খান।
টোয়াব সভাপতি শিবলুল আজম কোরেশী এর সভাপতিত্ব অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সারা বিশ্বের বিশিষ্ট অতিথিরা, শিল্প নেতা এবং মূল স্টেকহোল্ডাররা এতে উপস্থিত ছিলেন।
সেরা হসপিটালিটি বিজনেস প্রফেশনাল অ্যাওয়ার্ড হল মো. শাখাওয়াত হোসেনের নিরলস প্রচেষ্টা এবং বাংলাদেশের আতিথেয়তা ও পর্যটন শিল্পের বৃদ্ধি এবং টেকসই উন্নয়নে তার উল্লেখযোগ্য অবদানের প্রমাণ। তার কৌশলগত উদ্যোগ শুধুমাত্র তার কোম্পানির সুনাম বাড়ায়নি বরং সারা বিশ্বের পর্যটকদের আকৃষ্ট করে এই অঞ্চলের সামগ্রিক অর্থনৈতিক প্রবৃদ্ধিতে অবদান রেখেছে।
পুরস্কার পেয়ে মো. শাখাওয়াত হোসেন বলেছেন, TOAB থেকে এই পুরস্কার পেয়ে আমি সম্মানিত হয়েছি। এই স্বীকৃতি ইউনিক গ্রুপে আমার পুরো টিমের কঠোর পরিশ্রম এবং উৎসর্গের প্রতিফলন। আমরা আতিথেয়তা শিল্পে নতুন মানদণ্ড স্থাপন করতে এবং বাংলাদেশের পর্যটন ও আতিথেয়তা শিল্পের সামগ্রিক উন্নয়নে অবদান রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।
শাখাওয়াত হোসেনের অর্জন তার পেশাগত প্রচেষ্টার বাইরেও প্রসারিত। তিনি শিক্ষা, সম্প্রদায়ের উন্নয়ন এবং পরিবেশ সংরক্ষণের উপর মনোযোগ কেন্দ্রীভূত করে বিভিন্ন জনহিতকর কর্মকাণ্ডে সক্রিয়ভাবে জড়িত। তার প্রচেষ্টা স্থানীয় সম্প্রদায়ের উপর উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে, একজন দায়িত্বশীল এবং দূরদর্শী ব্যবসায়ী নেতা হিসাবে তার খ্যাতি আরও মজবুত করেছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে জাতীয়তাবাদী ওলামা দলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ  এমদাদুল হক সদর উপজেলা প্রতিনিধি জামালপুর বাংলাদেশ জাতীয়তাবাদবাদী ওলামা দলের ৪৬ ...