সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / দেশে ফিরতে বিসিবিকে শর্ত দিলেন সাকিব
Oplus_0

দেশে ফিরতে বিসিবিকে শর্ত দিলেন সাকিব

 

স্পোর্টস ডেস্ক:

কবে দেশে ফিরবেন সাকিব? গত কয়েকদিন ধরেই এই প্রশ্নটি ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে।

রাজনৈতিক কারণে সাকিবের দেশে ফেরা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। বিসিবি থেকে তার দেশে ফেরার বিষয়ে ইতিবাচক সাড়া মিললেও বেশকিছু শর্ত জুড়ে দিয়েছেন এই বাঁহাতি অলরাউন্ডার।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) কানপুরে দ্বিতীয় টেস্টের আগে সংবাদ সম্মেলনে দেশে ফেরার বিষয়ে সাকিব বলেন, ‘আমি যেন গিয়ে খেলতে পারি এবং নিরাপদ অনুভব করি। যখন দেশের বাইরে আসার দরকার হবে, দেশের বাইরে আসতেও যেন আমার কোনো সমস্যা না হয়।

বোর্ড খেয়াল রাখছে, বিষয়গুলোর সঙ্গে যারা জড়িত তারা দেখছেন। তারা হয়তো আমাকে একটা সিদ্ধান্ত দেবেন, যেটার ভিত্তিতে আমি দেশে গিয়ে খুব ভালোভাবে খেলে অন্তত টেস্ট ফরম্যাটটা ছাড়তে পারব।’

সাকিব আরও যোগ করেন, ‘এভাবেই ফারুক ভাইয়ের সঙ্গে ও নির্বাচকদের সঙ্গে আমার কথা হয়েছে। যদি সুযোগ থাকে, আমি যদি দেশে যাই, খেলতে পারি, তাহলে মিরপুর টেস্ট হবে আমার জন্য শেষ। সেই কথাটা বোর্ডের সবার সঙ্গে বলা হয়েছে। তারা চেষ্টা করছেন কিভাবে সুন্দর ভাবে আয়োজন করা যায়।’

এর আগে, সংবাদ সম্মেলনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে নিজের শেষ টেস্ট খেলার আগ্রহ প্রকাশ করেন সাকিব। যদি দেশে ফেরার নিশ্চয়তা না মেলে তাহলে ভারতের বিপক্ষে কানপুর টেস্ট দিয়েই ইতি টানতে হবে ৩৭ বছর বয়সী এই অলরাউন্ডারকে।

 

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চেন্নাই টেস্ট : রানের পাহাড়ের নিচে চাপা পড়েছে বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক: চেন্নাই টেস্টে প্রথম ইনিংসে ৩৭৬ রানে অলআউট হয় ভারত। ...