সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / দীপিকার সঙ্গে পর্দায় রসায়ন, বাস্তবে না শাহরুখের! কেন

দীপিকার সঙ্গে পর্দায় রসায়ন, বাস্তবে না শাহরুখের! কেন

বিনোদন ডেস্ক : শাহরুখ খানের হাত ধরেই বলিউডে যাত্রা শুরু দীপিকা পাড়ুকোনের। ফারহা খান পরিচালিত ‘ওম শান্তি ওম’ সিনেমায় শাহরুখের বিপরীতে ছিলেন নবাগতা দীপিকা। ওই ছবিতে বলিউড বাদশার সঙ্গে জুটি বেঁধে বলিপাড়া কাঁপিয়ে দিয়েছিলেন দীপিকা। সেই থেকে শুরু এরপর ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ থেকে শুরু করে হালের ‘পাঠান’, ‘জওয়ান’-এও দেখা জুটি হিসাবে দেখা গেছে শাহরুখ ও দীপিকাকে।

পর্দায় তাদের রসায়ন প্রায় প্রশ্নাতীত। বয়সের পার্থক্য থাকা সত্ত্বেও দীপিকা-শাহরুখের রসায়নে এতটুকুও প্রভাব পড়েনি। বরং, দিন দিন আরও জমাট হচ্ছে তাদের সমীকরণ। পর্দায় এত জমজমাট সমীকরণ সত্ত্বেও বাস্তবে কখনও সুযোগ পেলেও নাকি দীপিকার সঙ্গে প্রেম করবেন না শাহরুখ! কেন জানেন?

তার কাছে দীপিকা ভীষণ ‘স্পেশাল’, তা নিজের মুখেই একাধিকবার স্বীকার করেছেন বাদশা। শুধু স্পেশালই নন, দীপিকা শাহরুখের ‘লাকি চার্ম’ ও বটে। দীপিকা থাকলেই শাহরুখের ছবি বক্স অফিসে ভালো ব্যবসা করে, এমনটাই বিশ্বাস শাহরুখের।

তবু দীপিকার সঙ্গে কেন প্রেম করতে রাজি নন শাহরুখ? ‘কফি উইথ করণ’-এর এক পর্বে করণ জোহর শাহরুখকে প্রশ্ন করেছিলেন, দীপিকা না সোনম— সুযোগ পেলে কার সঙ্গে প্রেম করবেন তিনি? সময় নষ্ট না করেই শাহরুখ উত্তর দেন, ‘আমি ওদের দুজনের সঙ্গেই প্রেম করতে রাজি হতাম, যদি না ‘কফি উইথ করণ’-এ ওদের পর্বটা না দেখতাম। এখন তো আমি ভয় পাচ্ছি! প্রেমের পরে বিচ্ছেদ হলে ওরা যদিও ওইভাবে আমার নামে নিন্দা করে, তা হলে তো আমি মরেই যাব!’

প্রসঙ্গত, রণবীর কপূরের সঙ্গে বিচ্ছেদের পর করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এর কফি আড্ডায় এসেছিলেন দীপিকা। সঙ্গে ছিলেন সোনম কপূর। বলিপাড়ায় কানাঘুষো, ‘সাওয়ারিয়া’ ছবিতে একসঙ্গে কাজ করার সময় সোনমের সঙ্গেও ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল রণবীরের। তবে সেই সম্পর্কও স্বল্পায়ু। কফি কাউচে বসে রণবীরের বিষয়ে জমিয়ে সমালোচনা করেছিলেন সোনম ও দীপিকা। এমনকি, ওই অনুষ্ঠানে দীপিকা এমন মন্তব্যও করে বসেন যে, রণবীরের নাকি কন্ডমের সংস্থার হয়ে বিজ্ঞাপন করা উচিৎ। হাসতে হাসতে দীপিকার কথায় সায় দিয়েছিলেন সোনমও।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...