সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / তিন দিনেই ৫শ’ কোটির ক্লাবে!

তিন দিনেই ৫শ’ কোটির ক্লাবে!

মুক্তির আগেই সিনেপ্রেমীদের মাঝে দারুণ সাড়া ফেলেছিল দক্ষিণী সুপারস্টার যশ ও রাভিনা ট্যান্ডন অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ :চ্যাপ্টার টু’। প্রশান্ত নীল পরিচালিত ১০০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি অগ্রিম বুকিংয়ের ঝড় তুলেছিল।

আর মুক্তির পর মাত্র ৩ দিনে বিশ্বব্যাপী ৫০০ কোটি রুপি আয়ের পথে হাঁটছে সিনেমাটি। মাত্র ৩ দিনে সিনেমাটি আয় করেছে ৪১১ কোটি রুপি! যার ভেতর তৃতীয় দিনে বিশ্বব্যাপী আয় করেছে ১৪৫ কোটি রুপি। যেখানে মুক্তির প্রথম ও দ্বিতীয় দিনে সিনেমাটি আয় করেছিল যথাক্রমে ১৯০ ও ১২৫ কোটি রুপি!

এছাড়া মুক্তির তৃতীয় দিনে শুধু ভারতে সিনেমাটি আয় করেছে ১০০ কোটি রুপি এবং হিন্দি ভার্সনে আয় করেছে ৪৫ কোটি রুপি। মুক্তির প্রথমদিনে বিশ্বব্যাপী ভারতীয় কোনো সিনেমার বক্স অফিস আয়ে ‘ট্রিপল আর’ ও ‘বাহুবলী’র পরই জায়গা করেছে নিয়েছে ‘কেজিএফ ২’।

সিনেমাটিতে যশ-রাভিনা ছাড়া আরও অভিনয় করেছেন শ্রীনিধি শেঠি, বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তসহ বেশ কয়েকজন তারকা। উল্লেখ্য, ১৯৭০ থেকে ১৯৮০ দশকের প্রেক্ষাপটে সিনেমাটি নির্মিত হয়েছে। একজন অনাথ বালকের গ্যাংস্টারে রূপান্তরিত হওয়ার নানা কাহিনিকে ঘিরেই এর চিত্রনাট্য তৈরি করা হয়েছে। সিনেমাটি কন্নড় সহ তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...