সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / তিন দফা দাবিতে মেডিক্যাল ট্রেনিং শিক্ষার্থীদের বিক্ষোভ

তিন দফা দাবিতে মেডিক্যাল ট্রেনিং শিক্ষার্থীদের বিক্ষোভ

অদিত্য রাসেলঃ তিন দফা দাবিতে বিক্ষোভ ও অবস্থান কর্মসুচি পালন করছে সিরাজগঞ্জ মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের শিক্ষার্থীরা। শনিবার (১৬ এপ্রিল) সকালে সিরাজগঞ্জ মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের ক্যাম্পাসে ব্যানার ফেষ্টুন টানিয়ে বিক্ষোভ ও অবস্থান কর্মসুচি পালন করা হয়।

তিন দফা দাবিগুলো হচ্ছে, (১) ডা. কাজী রফিকুল ইসলাম আলমের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

(২) অধ্যক্ষ ডাক্তার আকিকুন নাহারের বিরুদ্ধে সকল মিথ্যা অপপ্রচারকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তি চাই। (৩) তদন্ত কমিটি ডাক্তার শারমিন খন্দকার এবং ডাক্তার সামসুজ্জামানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

এসময় বক্তব্য রাখেন, ৩য় বর্ষের শিক্ষার্থী আব্দুল মালেক, মেজবাউল কাওসার ২য় বর্ষের শিক্ষার্থী কেয়া, মানসুর, রোকসানা, ১ম বর্ষের শিক্ষার্থী হানিফা, সৈকত,ও ৪র্থ বর্ষের শিক্ষার্থী আব্দুল জব্বার প্রমুখ।

তারা বলেন, এই তিন দফা দাবি না মানলে আমরা আরো কঠিন অবস্থানে যাবো। এবং ডা. কাজী রফিকুল ইসলাম আলম স্যারের বিরুদ্ধে মিথ্যা অপবাদ করা হচ্ছে। এ ধরণের ঘটনা কোন দিন ঘটেনি। আদৌ এ ধরণের কোন ঘটনা আমাদের ক্লাসে ঘটে নাই। যারা স্যারকে মিথ্যা অপবাদ দিচ্ছে তাদের বিরুদ্ধে আমরা কঠিন পদক্ষেপ নিতে বাধ্য হবো।

বক্তারা আরো বলেন, অধ্যক্ষ ডাক্তার আকিকুন নাহারের বিরুদ্ধে সকল মিথ্যা অপপ্রচার, তদন্ত কমিটি ডাক্তার শারমিন খন্দকার এবং ডাক্তার সামসুজ্জামানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি চাই। দ্রুত এদের বিরুদ্ধে শাস্তির দাবি জানান তারা। এবিষয়ে সিরাজগঞ্জ মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের অধ্যক্ষ ডাক্তার আকিকুন নাহার বলেন, শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করায় শনিবার সকাল থেকে স্কুল ক্যাম্পাসে ছাত্র/ছাত্রীরা বিক্ষোভ ও অবস্থান কর্মসুচি পালন করছে।

তিনি আরও বলেন, ডা. কাজী রফিকুল ইসলাম আলমের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ২১ এপ্রিল তদন্ত কমিটির প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢাবিতে ছাত্রশিবিরের আত্মপ্রকাশকে স্বাগত জানালো ছাত্রদল সম্পাদক

  ঢা:বি: প্রতিনিধি: দীর্ঘদিন পরিচয় আত্মগোপনের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) প্রকাশ্যে এসেছে ...