সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / তাহিরপুরে মাদকের বিরুদ্ধে মানববন্ধন ও পথসভা
Oplus_0

তাহিরপুরে মাদকের বিরুদ্ধে মানববন্ধন ও পথসভা

 

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জঃ

 

সুনামগঞ্জের তাহিরপুরে মাদকদ্রব্য ব্যবসা নির্মূল করতে বৈষম্য বিরোধী ছাত্রসমাজের আয়োজনে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২৬ আগস্ট) সকাল সারে ১০টার দিকে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ট্যাকেরঘাট স্মৃতিস্তম্ভের সামনে ঘণ্টাব্যাপী এই মাদক বিরোধী মানববন্ধন করা হয়। এরপর সেখানে পথসভা অনুষ্ঠিত হয়।

 

স্থানীয়রা এ মানববন্ধন ও পথসভা অংশ নিয়ে মাদকের বিরুদ্ধে বিভিন্ন বক্তব্য দেন। সেই সাথে বিগত বছরগুলোতে যারা মাদক ব্যবসায়ীদের আশ্রয় দিয়েছেন এবং এর সাথে যারা জড়িত ছিলেন তাদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানায় মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

 

এ সময় উপস্থিত ছিলেন, ট্যাকেরঘাট চুনাপাথর খনি মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড কলেজের প্রভাষক মোখলেছুর রহমান, তাহিরপুর জয়নাল আবেদীন ডিগ্রী কলেজের প্রভাষক আনোয়ার হোসাইন, ট্যাকেরঘাট অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই আবির দাশ, স্থানীয় ইউপি সদস্য সাফিল মিয়া, রজনীলাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফখর উদ্দিন, মাস্টার বাড়ি প্রি-ক্যাডেট একাডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালক এনামুল হাসান, ট্যাকেরঘাট জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আশরাফুল ইসলাম, ট্যাকেরঘাট চুনাপাথর খনি মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থী হাবিবুর রহমান, ইকবাল হোসেন, আমির হোসেন, জাহিদুল ইসলাম নয়ন, ফারুক আহমেদ, রায়হান মিয়া প্রমুখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...