সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / তজুমদ্দিনে স্রোতের টানে ভেসে যাওয়া শিশু সামিয়ার লাশ পাওয়া গেছে

তজুমদ্দিনে স্রোতের টানে ভেসে যাওয়া শিশু সামিয়ার লাশ পাওয়া গেছে

এম, নুরুন্নবীঃ ভোলার তজুমদ্দিনের সোনাপুর ইউনিয়নের চর জহির উদ্দিন ৪ নং ওয়ার্ডে দাদার সাথে মেঘনায় মাছ ধরতে গিয়ে স্রোতের টানে ভেসে যাওয়া শিশু সামিয়ার লাশ পাওয়া গেছে।
বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে চর জহির উদ্দিনের মাষ্টার বাজারের পুর্ব পাশের মেঘনা নদীর তীরে জেলেরা লাশ দেখতে পায়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানালে তিনি সামিয়ার পরিবারকে লাশ সনাক্তের জন্য খবর দেন। পরে সামিয়ার বাবা আজগর ও দাদা ফারুক মাঝি বিকেল ৪ টায় দিকে গিয়ে লাশ শনাক্ত করেন।
এসময় সেখানে উপস্থিত ছিলেন সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদি হাসান মিশু হাওলাদার, তজুমদ্দিন কোষ্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার মোঃ আরিফ, চরজহির উদ্দিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মনির হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদি হাসান মিশু জানান, মানবিক কারনে পুলিশ ও কোষ্টগার্ডকে নিয়ে সনাক্ত শেষে শিশু সামিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সন্ধ্যায় লাশ পরিবারের হেফাজতে দাফন করা হবে।
উল্লেখ্য, উপজেলার সোনাপুর ইউনিয়নের চরজহির উদ্দিন ৪ নং ওয়ার্ডে মঙ্গলবার (১৯ এপ্রিল) মঙ্গলবার  বেলা ১১টায় সামিয়া তার দাদার সাথে নদীতে মাছ ধরতে যায়। এসময় নদীর তীর ভেঙে দাদার চোখের সামনে জোয়ারের টানে ভেসে যায় তারা দুজন। এ ঘটনায় দাদা ফারুক মাঝি (৫৫) প্রাণে বাঁচলেও নাতনি সামিয়ার শেষ রক্ষা হয়নি। চোখের সামনে নাতনি মেঘনার তীব্র স্রোতে তলিয়ে যায়। তারপর গত মঙ্গলবার থেকে নদীতে ট্রলার নিয়ে খুঁজেও আর সন্ধান পাওয়া যায়নি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাকিস্তানি অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চান শাকিব খান

দৈনিক বর্তমান দেশবাংলা : ঢালিউড সুপারস্টার শাকিব খান আরব আমিরাতের গোল্ডেন ভিসা ...