সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / ডোমারের ‘মাদক সম্রাজ্ঞী’ রুপা গ্রেফতার

ডোমারের ‘মাদক সম্রাজ্ঞী’ রুপা গ্রেফতার

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলার মাদক সম্রাজ্ঞী সহিদা বেগম রুপা (৩৮) মাদক ও নগদ টাকাসহ গ্রেফতার হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) সকালে পৌরসভার কাজীপাড়া এলাকার তার বাড়িতে অভিযানে চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল, ৭৫ গ্রাম হিরোইন, ৫৮টি ইয়াবা ও নগদ দুই লক্ষ ৩২ হাজার টাকা পাওয়া গেছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রুপার বাড়িতে অভিযান পরিচালনা করে নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দপ্তর। এসময় বাড়ির বিভিন্ন জায়গায় তল্লাসী করে উপরোক্ত মাদক ও টাকা উদ্ধার করা হয়। পরে নীলফামারীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দপ্তরের পরিদর্শক সরিফুল ইসলাম বাদী হয়ে ডোমার থানায় একটি মামলা করে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রুপাকে মাদক ও নগদ টাকাসহ আটক করে একটি মামলা করে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে রুপাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, সহিদা বেগম রুপার বিরুদ্ধে মাদক আইনে প্রায় ১৫টি মামলা রয়েছে। গত ২০২১ সালের ২১ এপ্রিল ইয়াবা নিয়ে গন্ডগোলে দুই মাদকসেবীর হাতে খুন হন তার স্বামী ডোমারের মাদক সম্রাট মিজানুর রহমান। এরপর থেকে রুপাই মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছে এবং সম্রাজ্ঞীতে পরিণত হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে আদালত চত্বরে হিরো আলমকে কান ধরে ওঠবস, মারধর

  স্টাফ রিপোর্টার: তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে বগুড়ায় আদালত চত্বরে আলোচিত ...