সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক –১

ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক –১

মোঃ মজিবর রহমান শেখঃ বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করার অভিযোগে নির্মল কর্ম্মকার (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বুধবার (৬ জুলাই) বিকেলে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার শিবগঞ্জ বাজার থেকে তাকে আটক করা হয়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ৬ জুলাই বুধবার বিকেলে তার নিজের কামারের দোকানে থাকা অবস্থায় তার ড্রাইভারদের সাথে কথা বলার এক পর্যায়ে উচ্চ স্বরে মহানবী (সাঃ) কে নিয়ে অবমাননাকর মন্তব্য করেন।

অতপর নবীজির চরিত্র নিয়ে কটু কথা বলেন। পরে স্থানীয় ধর্মপ্রাণ মুসলমানদের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে নির্ম্মল কর্ম্মকারকে আটক করে নিয়ে যায় সদর থানা পুলিশ। আটককৃত নির্ম্মল কর্ম্মকার জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ কামারপাড়া গ্রামের নরেশ কর্মকারের ছেলে।

আটককের সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, তার ড্রাইভারের সাথে কথা বলার এক পর্যায়ে সে নবীজিকে নিয়ে কটুক্তি করেন। এতে স্থানীয় মুসলমানদের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে তাকে আটক করে নিয়ে আসা হয়। আটকের পর তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিঠাপুকুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

মিঠাপুকুর(রংপুর)  প্রতিনিধি :   “ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”-এই প্রতিপাদ্য ...