সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে জগদল সীমান্ত দিয়ে হিন্দু সম্প্রদায় প্রাণের ভয়ে ভারতে পলায়নের চেষ্টা

ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে জগদল সীমান্ত দিয়ে হিন্দু সম্প্রদায় প্রাণের ভয়ে ভারতে পলায়নের চেষ্টা

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:
ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার
জগদল সীমান্ত দিয়ে হিন্দু সনাতন ধর্মালম্বীদের উপর জুলুম নির্যাতনে এর দায়ে প্রাণভয়ে সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের চেষ্টা করেছে প্রায় ২ হাজার হিন্দু নারী পুরুষ  এরা  সভায় হিন্দু সম্প্রদায়ের মানুষ তারা অভিযোগ করে বলেন, বিএনপি নেতাকর্মীরা  ও  জামায়াত নেতা কর্মীবৃন্দ   অনেকে তাদের বাড়ী ঘরে হামলা চালিয়েছে। এ ছাড়াও তাদের বিভিন্নভাবে হুমকি দিয়েছে। তারা তাদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেছে।
হুমকিদাতাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে জগদল ক্যাম্প থেকে সকল হিন্দু মানুষদের বাড়ীতে ফিরে যাওয়ার আহবান জানান, রানীশংকৈল উপজেলা  নির্বাহী কর্মকর্তা  ।
পরে হিন্দুদের ক্ষতিগস্থ বাড়ী পরির্দশন করেন তিনি। এ সময় রানীশংকৈল উপজেলা প্রশাসনের সাথে উপজেলা বিএনপির সভাপতি আতাউর রহমান ও সম্পাদক আল্লাম আল ওয়াদুদ বিন নুর আলিফ সহ বিএনপির নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।
রানীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসান বলেন, কোন অন্যায় সহ্য করা হবে না। যারাই দূবৃত্তয়ান করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন। এছাড়াও যে পরিবারগুলো ক্ষতিগ্রস্থ হয়েছে তাদের রানীশংকৈল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন তিনি ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...