সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

 

ক্রীড়া ডেস্ক:

বৃষ্টির বাগড়া শেষে বাংলাদেশ ও নেদারল্যান্ডসের গুরুত্বপূর্ণ ম্যাচটি শুরু হচ্ছে। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন নেদারল্যান্ডসের অধিনায়ক এডওয়ার্ডস।

প্রথম দুই ম্যাচ থেকে ২ পয়েন্ট পেয়েছে বাংলাদেশ। অন্যদিকে নেদারল্যান্ডসও সমান সংখ্যক ম্যাচ খেলে সমান পয়েন্ট পেয়েছে। তবে নেট রান রেটে কিছুটা পিছিয়ে ডাচরা। সুপার এইটের পথে এগিয়ে যেতে দুই দলের জন্যই এই ম্যাচে জয় সমান গুরুত্বপূর্ণ।

বাংলাদেশ-নেদাল্যান্ডস ম্যাচে বৃষ্টির বাগড়া
ম্যাচ শুরু হবে নির্ধারিত সময়ের থেকে ১৫ মিনিট দেরিতে অর্থাৎ স্থানীয় সময় ১০ টা ৪৫ মিনিটে, আর বাংলাদেশ সময় রাত ৮ টা ৪৫ মিনিটে।

বাংলাদেশ গত ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হেরেছিল। তারপরও গত ম্যাচে একাদশের ওপর আস্থা রেখেছে টিম ম্যানেজমেন্ট। অপরিবর্তিত দল নিয়ে মাঠে নামছে টাইগাররা।

অন্যদিকে নেদারল্যান্ডস গত ম্যাচের একাদশ থেকে এক পরিবর্তন নিয়ে আজ একাদশ সাজিয়েছে। তেজা নিদামারুর একাদশে জায়গা হারিয়েছেন। তার পরিবর্তে খেলবেন স্পিনার আরিয়ান দত্ত।

জয় পেলে সহজ হবে সুপার এইটে খেলার সমীকরণ। আর হারলেই বেশ কঠিন সমীকরণ অপেক্ষা করবে বাংলাদেশের জন্য। তাই ম্যাচে জয় ছাড়া কিছুই ভাবছে না টাইগাররা।

১০ বছর ধরে ক্রিকেট নির্বাসনে থাকা আর্নস্ট ভ্যাল ক্রিকেট স্টেডিয়ামের প্রত্যাবর্তন এই ম্যাচ দিয়েই। ৯টি বিশ্বকাপ ভেন্যুর মধ্যে সবার শেষে যাত্রা শুরু হচ্ছে সেন্ট ভিনসেন্টের। পেছনে ফিরে তাকালে সুখস্মৃতি খুঁজে পেতেই পারে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ: লিটন কুমার দাস, তানজিদ হাসান, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, জাকের আলি, রিশাদ হোসেন, তানজিম হাসান, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

নেদারল্যান্ডস একাদশ: মাইকেল লেভিট, ম্যাক্স ও’ডাওড, ভিক্রাম সিং, সাইব্রান্ড এঙ্গেলব্রেশট, স্কট এডওয়ার্ডস, বাস ডে লেডে, লোগান ফন বিক, টিম প্রিঙ্গল, আরিয়ান দত্ত, পল ফন মেকেরেন, ভিভিয়ান কিংমা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২৮০ রানের বড় ব্যবধানে ভারতের কাছে হারলো বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক: তৃতীয় দিনেই আঁচ পাওয়া গিয়েছিল পঞ্চম দিনে গড়াবে না ...