সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / চেনা সেই রূপে ফিরছেন নুসরাত ফারিয়া

চেনা সেই রূপে ফিরছেন নুসরাত ফারিয়া

উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। প্রথমে রেডিও জকি, এরপর টিভি উপস্থাপনায় নিজেকে মেলে ধরেন। পেয়েছিলেন দারুণ জনপ্রিয়তাও। কিন্তু সিনেমায় আসার পর মাইক্রোফোন থেকে অনেকটা দূরেই সরে গেছেন নায়িকা। বর্তমানে ঢালিউড-টলিউড সিনেমার আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া।

সঞ্চালক ফারিয়ার ভক্তদের জন্য সুখবর হলো, চেনা সেই ভূমিকায় আবারও পাওয়া যাবে তাকে। ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১’ প্রদান অনুষ্ঠানে প্রথমবার উপস্থাপন করবেন তিনি।

আগামী ৯ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে এই আয়োজন। এতে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমন অনুষ্ঠানের উপস্থাপনা করবেন ভেবে ভীষণ উচ্ছ্বসিত ফারিয়া।

নুসরাত ফারিয়া গণমাধ্যমকে বলেন, ‘উপস্থাপনায় যদিও আমার অভিজ্ঞতা আছে, কিন্তু প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের অনুষ্ঠান উপস্থাপনা করবো। এর আগে অবশ্য তিনবার নৃত্যশিল্পী হিসেবে পারফর্ম করেছি এ আয়োজনে। তবে এবারের কাজটি নিঃসন্দেহে অনেক এক্সাইটিং এবং চ্যালেঞ্জিং হবে। সর্বোচ্চ চেষ্টা থাকবে, যাতে সুন্দরভাবে উপস্থাপনা করতে পারি।’

অনুষ্ঠানটির জন্য একটি সাংস্কৃতিক উপ-কমিটি গঠন করা হয়েছে। যারা মূলত সাংস্কৃতিক পর্বটির পরিকল্পনা ও ব্যবস্থাপনায় থাকছেন।

উল্লেখ্য, ২০২১ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পাচ্ছেন ইলিয়াস কাঞ্চন ও ডলি জহুর। এ আসরে সেরা চলচ্চিত্র নির্বাচিত হয়েছে রেজওয়ান শাহরিয়ার সুমিত নির্মিত ‘নোনাজলের কাব্য’ ও নুরুল আলম আতিক পরিচালিত ‘লাল মোগরের ঝুঁটি’।

সেরা পরিচালক হয়েছেন রেজওয়ান শাহরিয়ার সুমিত। যৌথভাবে সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন সিয়াম আহমেদ (মৃধা বনাম মৃধা) ও মীর সাব্বির (রাতজাগা ফুল)। সেরা অভিনেত্রীর পুরস্কারেও বিজয়ী দুজন; তারা হলেন আজমেরী হক বাঁধন (রেহানা মরিয়ম নূর) ও তাসনোভা তামান্না (নোনাজলের কাব্য)।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে জাতীয়তাবাদী ওলামা দলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ  এমদাদুল হক সদর উপজেলা প্রতিনিধি জামালপুর বাংলাদেশ জাতীয়তাবাদবাদী ওলামা দলের ৪৬ ...