সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / চুমুকাণ্ডে বলিউড অভিনেতার ওপর ‘ক্ষিপ্ত’ মার্কিন মডেল জিজি হাদিদ

চুমুকাণ্ডে বলিউড অভিনেতার ওপর ‘ক্ষিপ্ত’ মার্কিন মডেল জিজি হাদিদ

মুম্বাইয়ে জিও সেন্টারে শনিবার রাতে জমে উঠেছিল আম্বানিদের সাংস্কৃতিক মঞ্চের জমকালো উদ্বোধন পর্বের দ্বিতীয় দিন। সেখানে মঞ্চে পারফর্ম করেন বরুণ ধাওয়ান। তবে আমচকাই নাচ করতে করতে বরুণ হাত বাড়িয়ে স্টেজে ডেকে নিলেন মার্কিন মডেল জিজি হাদিদকে। এরপর হঠাৎই জিজিকে কোলে তুলে তার গালে চুমু দিয়ে বসলেন। সোশ্যাল মিডিয়ায় এ ভিডিও ছড়িয়ে পড়তেই বরুণের আচরণের নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠে।

অনুমতি ছাড়া কীভাবে কোনো মেয়ের গালে চুমু খেতে পারেন নায়ক? শালীনতার বলেও একটা কথা আছে।

পরিস্থিতি বেগতিক দেখে রোববার বেলা গড়াতেই টুইট করে নায়ক নিজেই জানান, সবটাই ছিল পূর্বপরিকল্পিত। অন্য কোনো কারণ না খোঁজবার উপদেশও দেন বরুণ। তবুও অনেকেই সন্তুষ্ট হননি অভিনেতার সাফাইয়ে।

পুরো বিতর্ক বিষয় নিয়ে এবার জবাব দিলেন খোদ জিজি হাদিদ। বরুণের উপর ক্ষুব্ধ কী সত্যি ক্ষুব্ধ মার্কিন মডেল? সত্যিটা জানলে আপনি হয়রান হবেন!

সব জল্পনা-কল্পনায় ইতি টেনে ওই ভাইরাল ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন জিজি। সঙ্গে বরুণ ধাওয়ানকে ট্যাগ করে তিনি লেখেন, ‘আমার বলিউডের স্বপ্ন সত্যি হল বরুণ ধাওয়ানের হাত ধরে’। বোঝাই যাচ্ছে, দুজনের মধ্যে কোনওরকম তিক্ততা নেই, বরং বরুণের সঙ্গে কয়েক সেকেন্ড স্টেজ শেয়ার করতে পেরে দারুণ খুশি এই মার্কিন তারকা। জিজির এই মিষ্টি পোস্টের উত্তরে বরুণ লেখেন, ‘আমার প্রিয় আর মিষ্টি জিজি আদতে তুমি আমার স্বপ্নপূরণ করলে’।

ভাইরাল ভিডিয়োতে বরুণকে আচমকা জিজির গালে চুমু খেতে দেখে অনেকেই এই আচরণকে ‘অত্যন্ত নিন্দনীয়’,‘অশোভনীয়’ বলে মন্তব্য করেন।

একজন লেখেন, বিনা অনুমতিতে কেউ কাউকে চুমু দিতে পারেন কীভাবে?, অপর একজন লেখেন, এরপর অদূর ভবিষ্যতে জিজি আর ভারতে আসবে না, এটা নিশ্চিত।

এদিন সকালে বরুণ এক নেটিজেনকে কড়া জবাব দিয়ে টুইট করেন,আজ হঠাৎ করে আপনি ঘুম থেকে ওঠলেন, আজ জেগে ওঠার সিদ্ধান্ত নিলেন। আপনার ভুল ধারণা ভেঙে আমি জানিয়ে রাখি, ওঁর (জিজি) মঞ্চে ওঠাটা সম্পূর্ণরূপে পূর্বপরিকল্পিত, তাই টুইটারে টিকে থাকতে নতুন কোনো কারণ খুঁজে বার করুণ, এই ব্যাপারে মাথা না ঘামিয়ে। শুভ সকাল’।

শুক্রবারই মুম্বইয়ে হাজির হন জিজি হাদিদ, জেন্ডেয়ার মতো হলি সুন্দরীরা। প্রথমদিন আম্বানিদের ইভেন্টে তাদের অনুপস্থিতি হতাশ করেছিল ভক্তদের, তবে শনিবারের রাতের যাবতীয় লাইমলাইট কাড়লেন এই হলিউড তারকারা। সোনালি-সাদা শাড়িতে জিজি হাদিদের দেশি অবতার মুগ্ধ করেছে তার ভারতীয় ভক্তদের।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপনে বিয়ে সেরেছিলেন সালমান-ঐশ্বরিয়া?

  বিনোদন ডেস্ক: বলিউডে একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। প্রত্যেক ...