সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চিলমারীতে বিয়ের আসর ছেঁড়ে পালিয়ে গেলেন কনে
Oplus_0

চিলমারীতে বিয়ের আসর ছেঁড়ে পালিয়ে গেলেন কনে

 

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের চিলমারীতে বিয়ের আসর থেকে মুমু আক্তার (১৮) নামে এক কনে উধাও হওয়ার চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে।

স্থানীয় সংরক্ষিত মহিলা সদস্য বিষয়টি নিশ্চিত করে বলেন, এটা অত্যন্ত দুঃখজনক ও লজ্জার বিষয়। গতকাল আমি এই বিয়ের কথা শুনতে পারি। পরে আজকে সকালে ওই এলাকার এক লোকের কাছে পালিয়ে যাওয়ার ঘটনাটি নিশ্চিত হই।

সোমবার দিবাগত রাতে থানাহাট ইউনিয়নের পুটিমারী হাটিথানা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাটি ওই এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি করেছে।

জানাগেছে, উপজেলা পুটিমারী হাটিথানা গ্রামের বাসিন্দা মাজু মিয়ার মেয়ে চলমান এইচ এস সি পরীক্ষার্থী মুমু আক্তারের সাথে উপজেলার রমনা ইউনিয়নের পাত্রখাতা গ্রামের মৃত রঞ্জু মিয়ার ছেলে তারিকুল ইসলাম এর সাথে ১০ দিন আগে পারিবারিক ভাবে বিয়ের কথা পাকা হলে ২৬ আগষ্ট সোমবার বিয়ের দিন ধার্য হয়। সেইমতে বরসহ তার লোকজন বিয়ে সম্পন্ন করতে রাতে হাটিথানা গ্রামে কনের বাড়ি আসেন।

এদিকে বর পক্ষের লোকজনকে কনের বাড়িতে আপায়ন করতে দেন কনে পক্ষ। এই সুযোগে মুমু আক্তার কৌশলে কনে সাজে উধাও হয়। খবরটি ছড়িয়ে পড়লে এলাকায় তোলপাড়ের সৃষ্ঠি হয়। পরে বর ও তার লোকজন বাড়ি ফিরে যায়।

 

চিলমারী থানার অফিসার ইনচার্জ ওসি প্রাণ কৃষ্ণ দেবনাথ জানান, বিষয়টি আমার জানা নাই তবে বিষয়টি খতিয়ে দেখছেন বলে জানান তিনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...