সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / চরফ্যাসনে টানা তৃতীয়বারের মতো জয়নাল আবেদীন আখন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত 

চরফ্যাসনে টানা তৃতীয়বারের মতো জয়নাল আবেদীন আখন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত 

চরফ্যাসন, ভোলা প্রতিনিধি:
চরফ্যাসন উপজেলা পরিষদ নির্বাচনে টানা তৃতীয়বারের মতো বিপুল ভোটের ব্যবধানে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন আখন। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে মোট ৬৮ হাজার ৩৫ ভোট পেয়ে পূনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কণ্ঠশিল্পী ফিরোজ কিবরিয়া ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ১০ হাজার ৯৮৫ ভোট। জয়নাল আবেদীন আখন ৫৭ হাজার ৫০ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন।
ভাইস-চেয়ারম্যান পদে তালা প্রতীক নিয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ছাদেক মিয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল্লাহ আল নোমান বই প্রতীক। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন কলস প্রতীকের আকলিমা বেগম মিলা।
টানটান উত্তেজনার মধ্য দিয়ে সকাল ৮টা থেকে বিকেল ৪:০০ টা পর্যন্ত চরফ্যাসন পৌরসভা সহ উপজেলার ২১টি ইউনিয়নের ১৩১ টি কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হয়। টুকিটাকি সংঘর্ষ ছাড়া মোটামুটি শান্তিপূর্ণভাবেই ভোট অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি কেন্দ্রে ও মোবাইল ডিউটিরত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যাপক তৎপরতা লক্ষ্য করা গেছে।
নির্বাচনে জয়ী হয়ে আলহাজ্ব জয়নাল আবেদীন আখন এ বিজয়কে সাধারন জনতার বিজয় উল্লেখ করে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত রাখতে ও চরফ্যাসনকে সুন্দরভাবে সাজাতে দল-মত নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে আওয়ামী লীগ: হানিফ

  সদরুল আইন: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ...