সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / চট্টগ্রামে কোটি টাকা নিয়ে কর্মচারী গায়েব, পুলিশের অভিযানে ৯৬ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার, গ্রেফতার-১

চট্টগ্রামে কোটি টাকা নিয়ে কর্মচারী গায়েব, পুলিশের অভিযানে ৯৬ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার, গ্রেফতার-১

 

বর্তমান দেশবাংলা ডেস্ক:

গত ২৮ জুন চট্টগ্রামের কোতোয়ালী থানার স্টেশন রোড ফলমন্ডি রেলওয়ে মেন্স সুপার মার্কেটের মেসার্স তৈয়্যবিয়া ফার্ম নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের কর্ণধার মোঃ আলী হোসেন আরিফের থানায় লিখিত অভিযোগ করেন।

তিনি তার অভিযোগে জানান যে, তার ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার মোঃ আব্দুল কাদির(৩০)পিতা আব্দুর শুক্কুর. মাতা জাহানারা বেগম আলী মাঝির বাড়ি ৭ নং ওয়ার্ড বুরুমচরা থানা আনোয়ার জেলা চট্টগ্রাম ব্যক্তি প্রতিষ্ঠানের ক্যাশ হইতে হালখাতার ১ কোটি ৮ হাজার টাকা আত্মসাৎ করে পালিয়ে গেছে।

উক্ত বিষয়ে কোতোয়ালি থানার মামলা নং-৪৭, তাং-২৯/০৬/২০২৪ ইং, ধারা-৪০৮ পেনাল কোড রুজু করে অফিসার ইনচার্জ. মামলাটি এসআই মুহাম্মদ মোশাররফ হোসাইনকে তদন্তভার দেন।

পরবর্তীতে উক্ত মামলার আসামী গ্রেফতার এবং আত্মসাৎকৃত নগদ টাকা উদ্ধারের জন্য
অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আশরাফুল করিমের সার্বিক দিক নির্দেশনায়, সহকারী পুলিশ কমিশনার অতনু চক্রবর্তী এবং অফিসার ইনচার্জ এস এম ওবায়েদুল হক এর তত্বাবধানে একটি চৌকস টিম গঠন করা হয়।

কোতোয়ালি থানার ইন্সপেক্টর অপারেশন সাজেদ কালাম এর নেতৃত্বে এসআই মুহাম্মদ মোশাররফ হোসাইন, এসআই মো: মেহেদী হাসান, এসআই মিজানুর রহমান চৌধুরী, এসআই মনিরুল আলম খোরশেদ, এএসআই রনেশ বড়ুয়া সহ তথ্য প্রযুক্তির সহায়তায় ২৯ জুন২৪ ইং তারিখ সিএমপির বাকলিয়া থানার বলিরহাট শালবন আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে ৫০লক্ষ টাকা এবং ১জুলাই চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার গহিরা দোভাষী বাজার বেড়িবাধ এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় আসামী মোঃ মাসুদুল আলম(৩০) পিতা এয়ার মোহাম্মদ কে গ্রেফতার করে এবং আসামীর স্বীকারোক্তি মতে আসামীর বসতঘর থেকে ৪৬, লক্ষ ৮০ হাজার সহ সর্বমোট ৯৬ লক্ষ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়।

পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য আটক ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ সহ গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় কোতোয়ালি থানা কর্তৃপক্ষ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তলিয়ে গেছে কক্সবাজার শহরের ৯০ শতাংশ এলাকা

  নিজস্ব প্রতিনিধি: প্রধান সড়কের বাজারঘাটা, টেকপাড়া, বাস টার্মিনাল, কালুরদোকান, বৌদ্ধমন্দির সড়কসহ ...