সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / গজারিয়া থানা প্রেসক্লাবের শুভ উদ্বোধন

গজারিয়া থানা প্রেসক্লাবের শুভ উদ্বোধন

 মুন্সীগঞ্জের গজারিয়ায় গজারিয়া থানা প্রেসক্লাব” এর শুভ উদ্বোধন করা হয়েছে।
গত বুধবার (২০ আগস্ট) বিকালে গজারিয়া উপজেলার ভবেরচর বাসস্ট্যান্ড এলাকার মুক্তিযুদ্ধা ভবনে গজারিয়া থানা প্রেসক্লাবের সদস্য পরিচিতি, ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন করা হয়।
সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনটি নেয়ামুল হক নয়ন কে সভাপতি ও  মো: আবুল হোসেন কে সাধারণ সম্পাদক এবং ইঞ্জিনিয়ার মাসুদ হাসান কে সাংগঠনিক সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা ঘটে। গজারিয়া থানা প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টা মণ্ডলীর সদস্য পরিচিতি ও থানা প্রেসক্লাবের সম্মানিত কার্যনির্বাহী সদস্যদের পরিচিতি ও নাম প্রকাশ করা হয়।
গজারিয়া থানা প্রেসক্লাবে শুভ উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, থানা প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টা মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জহিরুল ইসলাম কানন, মোহাম্মদ তোফাজ্জল হোসেন, মোহাম্মদ সাইফুল ইসলাম, মোহাম্মদ ফেরদৌস ডালি এসময় প্রেসক্লাবের সম্মানিত সদস্যদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গজারিয়া থানা প্রেসক্লাবের সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...