সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / গজারিয়া উপজেলায় চেয়ারম্যান জিন্নাহ, ভাইস চেয়ারম্যান মন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মিনা নির্বাচিত

গজারিয়া উপজেলায় চেয়ারম্যান জিন্নাহ, ভাইস চেয়ারম্যান মন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মিনা নির্বাচিত

 

গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা প্রথম ধাপের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। ভোট গণনা শেষে রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা বশির আহম্মেদ।

চেয়ারম্যান পদে মুনসুর আহম্মেদ খান জিন্নাহ, ভাইস চেয়ারম্যান পদে সাইফুল ইসলাম মন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিনা আক্তার বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

বুধবার (৮ মে) সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে এতে চেয়ারম্যান পদে মুনসুর আহম্মেদ খান জিন্নাহ কাপ পিরিচ প্রতীকে ৪৪৫৩৫ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আমিরুল ইসলাম আনারস প্রতীকে পেয়েছেন ২৩৫৬৯ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে সাইফুল ইসলাম মন্টু টিউবওয়েল প্রতীকে ৩০৭৮৩ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী জুনায়েত হোসেন মনির তালা প্রতীকে পেয়েছেন ২৩৭৭৮ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিনা বেগম ফুটবল প্রতীকে ২৬৭৫৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মেহেরুন নেসা উওরা জলস প্রতীকে পেয়েছেন ২০৭০২ ভোট।
মুন্সীগঞ্জ জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এ ফলাফল ঘোষনা করেন।

নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ উদযাপিত

  মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ পালন ...