সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / কোম্পানীগঞ্জে দুই অধ্যক্ষের পদত্যাগের দাবিতে  মানববন্ধন স্মারকলিপি প্রদান

কোম্পানীগঞ্জে দুই অধ্যক্ষের পদত্যাগের দাবিতে  মানববন্ধন স্মারকলিপি প্রদান

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ

সিলেটের কোম্পানীগঞ্জে ২ অধ্যক্ষের পদত্যাগের দাবিতে মানববন্ধন ও ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিলো বৈষম্য বিরোধী আন্দোলনের শিক্ষার্থীরা।

রোববার ১১ই আগস্ট  দুপুর ১২ টায় উপজেলার টুকেরবাজার স্কুল ও কলেজ মাঠে এবং দুপুর ২টায় সদরের থানাবাজার পয়েন্টে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন এর ব্যানারে সমন্বয়ক আদনান সোহাগের সভাপতিত্বে ও শাহজাহান মিয়ার সঞ্চালনায় শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

এসময় তারা এম সাইফুর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম ও শহীদ স্মৃতি টুকেরবাজার স্কুল ও কলেজের অধ্যক্ষ শাহ গোলাম নবীর বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে পদত্যাগের  দাবিতে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বলেন সম্মানের সহিত বিদায় নেন। আর না হয় আমরা কঠিন কর্মসূচি দিয়ে আপনাকে পদ ত্যাগ করবো।

বক্তবের সময় বৈষম্য বিরোধী আন্দোলনের ছাত্র  ইমন চৌধুরী বলেন আমরা পূর্বেও কোম্পানীগঞ্জবাসী প্রশাসনের কাছে অধ্যক্ষ নজরুল ইসলাম ও অধ্যক্ষ শাহ গোলাম নবীর বিরুদ্ধে অভিযোগ দিলেও তার কোনো প্রতিকার পাইনি। যার দরুন তিনি আরও বেশি দুর্নীতি ও অনিয়ম করার সুযোগ পেয়েছেন, সমন্বয়ক ওয়াসিম আহমদ বলেন তাদের বিরুদ্ধে স্বজনপ্রীতি, অর্থ আত্মসাৎ, শিক্ষকদের লাঞ্ছিত, শারীরিক নির্যাতন এর অভিযোগ রয়েছে। সমন্বয়ক আকরাম হোসেন বলেন আমি বৈষম্যের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে আহত হয়েও আজ আবার মানববন্ধনে নেমেছি এই দুই অধ্যক্ষের পদত্যাগের দাবিতে।যদি তারা ৪৮ ঘন্টার ভিতরে পদত্যাগ না করেন তাহলে আমরা পরবর্তীতে অপমান করে কলেজ থেকে বের করে দিতে বাধ্য হবো।

এছাড়াও  বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কোম্পানীগঞ্জ উপজেলার অন্যান্য সমন্বয়ক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...