সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / কোটালীপাড়ায় সূর্যমূখী প্রদর্শনী ও মাঠদিবসঅনুষ্ঠিত

কোটালীপাড়ায় সূর্যমূখী প্রদর্শনী ও মাঠদিবসঅনুষ্ঠিত

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি : মাহাবুব সুলতান তেলজাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি এবং ভোজ্যতেলের আমদানী কমানোরলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সূর্যমূখী প্রদর্শনী ও মাঠদিবস অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার নিতাই বাজারে অবস্থিত গার্ডেন অফইডেনে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে দুইশত কৃষকদের নিয়ে প্রদশর্নী ও আলোচনা সভা করা হয়।

সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সমর চাঁদ মৃধা খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ দেবাশীষ দাস। অনুষ্ঠানে স্বাগতবক্তব্যরাখেনসংশ্লিষ্টউপসহকারী কৃষি অফিসারবিজনবিহারীদত্ত।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের বিভিন্ন সময়োপযোগী পরামর্শ প্রদান করেন উপসহকারী কৃষি অফিসার রমেন্দ্রনাথ হালদার, স্বপনম হালদার,মনিহালদার, বিপুলচন্দ্রবাড়ৈ, বিকাশসরকার, দীনেশজয়ধর, প্রশান্তসরকার,পার্থপ্রতীমবৈদ্য।আলোচনা সভাটি সঞ্চালনা করেন উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার কৃত্তি বাস পান্ডে । উল্লেখ্যযে, চলতি মৌসুমে কোটালীপাড়া উপজেলায় প্রায় ১৫হেক্টর জমিতে সূর্যমূখীফুলের আবাদকরা হয়েছে যার উৎপাদন লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৩৫ টন।

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...