সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / খুলনা বিভাগ / কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা মনোনীত হলেন নড়াইলের সন্তান স্বরুপ রায়

কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা মনোনীত হলেন নড়াইলের সন্তান স্বরুপ রায়

বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য মনোনীত হলেন নড়াইলের লোহাগড়ার কৃতি সন্তান স্বরুপ রায়। তিনি এর আগে ঢাকা মহানগর (উঃ) ছাত্রলীগের সদ্য বিদায়ী কমিটির সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। রাজধানীর ঢাকার ভাষানটেক থানার ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে ঢাকার শহরে তিনি ছাত্ররাজনীতি শুরু করেন। নড়াইল জেলা ছাত্রলীগের উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ছিলেন লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক ও পৌর ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাকালীন সদস্য।

গত ৩১শে জুলাই রাতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারন সম্পাদক লেখক ভট্রচার্য স্বাক্ষরিত প্যাডে তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য মনোনীত হন খোঁজ নিয়ে জানা য়ায়, এক যুগের মত সময়ধরে তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। স্কুল জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হন।

২০১৪ সালে অপতৎপরতা, জ্বালাও পোড়াও ও নৈরাজ্যমূলক হরতালের প্রতিবাদে এবং ২০১৪ সালের ০৫ই জানুয়ারি নির্বাচনের সময় রাজপথে সক্রিয় ভূমিকায় দায়িত্ব পালন করেন। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে, দেশরত্ন শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে ছাত্রলীগের একমাত্র অভিভাবক দেশরত্ন শেখ হাসিনার কর্মী হয়ে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। স্বরুপ রায় সকলের দোয়া ও আর্শীবাদ এবং সহযোগীতা কামনা করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...