সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / কুমিল্লা ডিবি পুলিশের অভিযানে ৩ হাজার পিছ ইয়াবা সহ আটক-২

কুমিল্লা ডিবি পুলিশের অভিযানে ৩ হাজার পিছ ইয়াবা সহ আটক-২

কুমিল্লা প্রতিনিধি::

কুমিল্লা সদর দক্ষিণ ও বুড়িচংয়ে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পৃথক দুটি অভিযানে তিন হাজার পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (১১জুলাই) সন্ধ্যায় ও রাতে জেলার সদর দক্ষিণ ও বুড়িচং উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।

আটককৃত আসামিরা হলো মো: মানিক মিয়া (৩৯) জেলার সদর দক্ষিণ উপজেলার সূর্যনগর গ্রামের ফরিদ মিয়ার ছেলে ও মো: ওয়াশকরণী (৬০) নন্দের খামার গ্রামের মৃত লেহাজ উদ্দিনের ছেলে।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম বৃহস্পতিবার সন্ধ্যায় জেলার সদর দক্ষিণ উপজেলা গলিয়ারা ইউনিয়নের উত্তর সূর্যনগর এলাকায় অভিযান চালিয়ে মোঃ মানিক মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তার কাছ থেকে ২০০০ পিছ ইয়াবা উদ্ধার করে। একই দিন রাতে অপর আরেকটি অভিযানে জেলা গোয়েন্দা শাখার অপর একটি টিম জেলার বুড়িচং উপজেলার ডুবাইচর এলাকায় নুরমহল কমিউনিটি সেন্টারের সামনে অভিযান চালিয়ে ১০০০ পিছ ইয়াবাসহ এক মাদক ব‍্যাবসায়ীকে ওয়াশকরণী নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

ঘটনা সত‍্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়য়া জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ থানা ও বুড়িচং থানায় পৃথক দুটি মাদক আইনে মামলা দায়ের শেষে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজশাহীতে সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

এই রাজশাহী অফিস: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলার দায়ে গণপিটুনিতে ...