সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / কুড়িগ্রামে ইউপি চেয়ারম্যান কারাগারে

কুড়িগ্রামে ইউপি চেয়ারম্যান কারাগারে

 

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:

কুড়িগ্রামের চিলমারী উপজেলার রাণীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল ইসলামকে জেলা হাজতে পাঠিয়েছেন আদালত। সোমবার দুপুরে কুড়িগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মারামারি মামলার জামিনের আবেদন করতে গিয়ে তিনি আটক হন।

রাণীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেন।

মামলা সুত্রে জানা গেছে, গত ৩০ আগস্ট রাত ৯টার দিকে রাণীগঞ্জ ইউনিয়নের ফকিরের হাট বাঁধের মোড় এলাকায় মারামারির ঘটনা ঘটে। এতে মোনারুল ইসলাম ও মো. দুলাল মিয়া নামে দুজন গুরুতর আহত হন।

এ ঘটনায় রাণীগঞ্জ ইউনিয়ন যুবদলের সভাপতি মো. আসলাম (৪২), রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান, রাণীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল ইসলামসহ মোট ১১ জনের নামে মামলা দায়ের করেন।

মামলার বাদী রাণীগঞ্জ ইউনিয়ন যুবদলের সভাপতি মো: আসলাম বলেন, ঘটনার দিন তিনি বিএনপির কর্মী সমর্থকদের নিয়ে দলীয় আলোচনা করছিলেন। এ সময় মামলার এজাহার ভুক্ত আসামীরা আমাদের উপর অতর্কিত হামলা করে।

তবে মামলার ১১ নং আসামি রাণীগঞ্জ ইউপির ৯ নং ওয়ার্ড সদস্য ও রাণীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, বালু উত্তোলনকে কেন্দ্র করে বিএনপির দুটি গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে বিএনপির কয়েকজন কর্মী আহত হন বলে আমি জেনেছি।

তার অভিযোগ, ‘এ ঘটনাটি ভিন্নখাতে নিতে আওয়ামী লীগের নেতাকর্মীদের আসামি করা হয়েছে। এ মামলার হাজিরা দিতে গিয়ে ইউপি চেয়ারম্যান আটক হয়েছেন

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...