সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / কুছ কুছ হোতা হ্যায় করতে গিয়ে বিরক্ত হয়েছিলেন শাহরুখ

কুছ কুছ হোতা হ্যায় করতে গিয়ে বিরক্ত হয়েছিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক : কুছ কুছ হোতা হ্যায় দিয়েই বলিউডে হাতেখড়ি হয় করণ জোহরের। সম্প্রতি সেই ছবি নিয়েই মুখ খুলেছেন পরিচালক। একটি পডকাস্ট শোতে তিনি জানালেন শাহরুখ নাকি বেজায় বিরক্ত হতেন কুছ কুছ হোতা হ্যায় ছবির শুটিংয়ে। কিং খান নাকি একদমই রোম্যান্টিক হিরো হতে চাননি। তিনি বারবার রোম্যান্টিক হিরোর চরিত্র করতে করতে বিরক্ত হয়ে গিয়েছিলেন বলেও জানান। তিনি অ্যাকশন হিরো হতে চাইতেন।

আদিত্য চোপড়াও জানিয়েছিলেন যে, শাহরুখ খান বরাবর অ্যাকশন হিরো হতে চেয়েছিলেন। সেই একই কথা এবার শোনা গেল করণ জোহরের মুখে। তার মতে, কিং খানের নাকি লাভ স্টোরি একদম চোখের বিষ।

বি এ ম্যান ইয়ার পডকাস্ট শোতে এসে করণ জোহর শাহরুখ খান প্রসঙ্গে বলেন, শাহরুখ একদম লাভ স্টোরি পছন্দ করত না। ও খালি অ্যাকশন ছবি করতে চাইত। ও তো আদিত্যকে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে করতে দেবেই না। তারপর আমি যখন কুছ কুছ হোতা হ্যায় করি তখনও খুব বিরক্ত হতো শুটিংয়ের সময়। তবে ছবিগুলি যখন হিট করতে শুরু করে তখন আর কিছু বলেনি। খালি বলেছিল যদি এই লাভ স্টোরিগুলো চলে তাহলে আমি করব, বলেন করণ।

শাহরুখের প্রশংসা করে করণ বলেন, ওর ওই চোখ দিয়ে ও হাজারো যুদ্ধ জয় করতে পারে। ওর ওই চোখের জন্য পাগল অনেকে আগেও ছিল আগামীতেও থাকবে। ঈশ্বরের চোখ আছে ওর। কেউ সেগুলোর দিকে তাকালে দুর্বল হতে বাধ্য সে তার উল্টো দিকে পুরুষ নারী যেই থাকুক না কেন।

সম্প্রতি করণ জোহর বলিউড ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূর্ণ করলেন। একই সঙ্গে কুছ কুছ হোতা হ্যায়র ২৫ বছর পূর্ণ হলো। করণ জোহর পরিচালিত রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিটি কিছু মাস আগে মুক্তি পেয়েছে। অন্যদিকে আগামীতে শাহরুখের ডাঙ্কি আসছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...