সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / কালিহাতীতে নাতির হাতে দাদা খুন

কালিহাতীতে নাতির হাতে দাদা খুন

সাদিয়াত হোসেন: টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহের জেরে আব্দুল মান্নান নামে এক বৃদ্ধ দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে নাতি রাব্বির বিরুদ্ধে। এ ঘটনায় আহত হয়েছেন তার দাদি। বিষয়টি নিশ্চিত করেছেন কালিহাতী থানার ওসি কামরুল ফারুক।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার বাংড়া ইউনিয়নের আউলটিয়া গ্রামে  বুধবার (১৭ জানুয়ারি) সকালে কালিহাতী থানা পুলিশ নিহত মান্নানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত আব্দুল মান্নান উপজেলার আউলটিয়া গ্রামের বাসিন্দা। ঘটনার পর রাব্বি ও রাব্বীর মা পলাতক রয়েছেন। অভিযুক্ত রাব্বি বাবা হায়দার আলী প্রবাসী।

নিহত মান্নানের ছেলে হাফিজ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় দাদা মান্নানের সঙ্গে নাতি রাব্বি ও রাব্বির মায়ের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে দাদা মান্নান ও দাদি হাওয়া বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। গুরুতর আহতাবস্থায় পরিবারের লোকজন তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। গুরুতর আহতাবস্থায় চিকিৎসক আব্দুল মান্নানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, নিহত আব্দুল মান্নানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এখনো মামলা হয়নি। অভিযুক্তকে গ্রেফতারে পুলিশ কাজ করছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢাকা কেন্দ্রীয় কারাগারে কয়েদির মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক: কেরাণীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে মো. স্বপন (৩৬) নামে এক ...