সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / কালিহাতীতে দাদাকে পিটিয়ে হত্যা! প্রধান আসামী রাব্বী গ্রেফতার 

কালিহাতীতে দাদাকে পিটিয়ে হত্যা! প্রধান আসামী রাব্বী গ্রেফতার 

সাদিয়াত হোসেন: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের আউলটিয়া গ্রামে  আব্দুল মান্নান নামের এক বৃদ্ধকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা মামলায় নাতি মো. রাব্বি (২০)কে গ্রেফতার করেছে র‍্যাব-১৪ এর সদস্যরা।

শনিবার (২০ জানুয়ারি)  সন্ধ্যা ৭টার দিকে গাজীপুরের কোনাবাড়ি বাইপাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার রাত সাড়ে ৯টায় র‍্যাব-১৪ সিপিসি-৩ এর কোম্পানি অধিনায়ক মনজুর মেহেদী ইসলাম প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান।

কোম্পানি অধিনায়ক মনজুর মেহেদী ইসলাম বলেন, মান্নান এবং তার নাতি রাব্বীর সাথে পারিবারিকভাবে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ ছিলো। গত ১৬ জানুয়ারি বিকেলে দাদা মান্নানের সঙ্গে নাতি রাব্বির ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে মান্নানকে মাথায় লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এতে তার শরীরে বিভিন্ন স্থানে গুরুত্বর জখম হয়। এ সময় মান্নানের স্ত্রী ও মেয়ে ফেরাতে গেলে রাব্বি তাদের দুইজনকেও পিটিয়ে আহত করে।

পরে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। আব্দুল মান্নান গুরুত্বর আহত থাকায় চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের ছেলে হাফিজ উদ্দিন মন্ডল কালিহাতী থানায় তিনজনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে আদালত চত্বরে হিরো আলমকে কান ধরে ওঠবস, মারধর

  স্টাফ রিপোর্টার: তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে বগুড়ায় আদালত চত্বরে আলোচিত ...