সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / এবার কষ্ট সার্থক হলো

এবার কষ্ট সার্থক হলো

বিনোদন ডেস্ক : ক্যারিয়ারে খুব কম সময়েই নিজের অবস্থান বেশ শক্ত করে ফেলেছেন অভিনেত্রী সানিয়া মালহোত্রা। বর্তমানে তার হাতে রয়েছে আলোচিত ‘শ্যাম বাহাদুর’সহ একাধিক সিনেমার কাজ। এছাড়াও ‘দঙ্গল’ দিয়ে যাত্রা শুরু করা এই অভিনেত্রী এরইমধ্যে ‘পাগলেইট’, ‘ফটোগ্রাফ’, ‘কাঁঠাল’, ‘লাভ হোস্টেল’, ‘বাঁধাই দো’, ‘লুডু’র মতো সিনেমায় যুক্ত হয়েছেন।

সিনেমাগুলো ব্যবসাসফলের পাশাপাশি দারুণ প্রশংসিত হয়েছেন সানিয়া। চলতি বছরই মুক্তি পায় তার অভিনীত ‘কাঁঠাল’। সিনেমাটিতে দিয়ে নতুন করে নিজের জাত চিনিয়েছেন সানিয়া। এবার সেই স্বীকৃতিও পেলেন হাতে হাতে। গত রবিবার রাতে মুম্বাইয়ে বসেছিল দ্বিতীয় ওটিটি প্লে অ্যাওয়ার্ডসের আসর। যেখানে একমঞ্চে উপস্থিত ছিলেন বলিউড-টলিউড ও দক্ষিণী তারকারা।

গতবারের মতো এবারও সিনেমা ও ওয়েব সিরিজে ভালো কাজের জন্য পুরস্কার তুলে দেওয়া হয়েছে তারকাদের হাতে। আর এতেই ‘কাঁঠাল’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার ঘরে তুলেছেন সানিয়া।

তিনি বলেন, ‘সিনেমাটিতে যুক্ত হওয়ার গল্পটি দারুণ ছিল। প্রযোজক যখন আমাকে দু-চার লাইন গল্প আমাকে শোনান তখন সত্যি মজা পেয়েছিলাম। কিন্তু পুলিশ অফিসারের চরিত্রে প্রথমবার অভিনয় করতে গিয়ে অনেক কষ্ট করতে হয়েছিল। তাছাড়া বেশ কয়েকটি ভাষাও আমাকে রপ্ত করতে হয় আমাকে। যা সত্যি অনেক কষ্টসাধ্য ছিল। তবে সিনেমাটি মুক্তির পর দর্শকদের ভালোবাসা মুগ্ধ করেছিল। যার স্বীকৃতি পেলাম। এবার কষ্ট সার্থক হলো।’

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...